32 C
Dhaka
Friday, June 21, 2024

আধিপত্য বিস্তার নিয়ে শরণার্থী শিবিরে গোলাগুলি, নিহত যুবক

ডেস্ক রিপোর্ট:

কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা শরণার্থী শিবিরে আধিপত্য বিস্তারের লড়াইয়ে দুইপক্ষের গোলাগুলিতে এক রোহিঙ্গা যুবক নিহত হয়েছেন।

বুধবার(১৫ জুন) রাত ১২টায় উপজেলার কুতুপালং ২ নম্বর ইস্ট ক্যাম্প এবং ক্যাম্প-৬ এর মাঝামাঝি এলাকায় এ গোলাগুলির ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহত সেই রোহিঙ্গা যুবকের নাম সলিমুল্লাহ (৩০) কুতুপালং ২ নম্বর ইস্ট ক্যাম্পের বি-৩/২ ব্লকের বাসিন্দা আব্দুস শুক্কুরের ছেলে।

সংঘর্ষে নিহতের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ১৪ এপিবিএনের অধিনায়ক পুলিশ সুপার মো. নাইমুল হক

পুলিশ সুপার নাইমুল হক বলেন, বালু মাঠ আর নৌকার মাঠের মাঝামাঝি স্থানে গোলাগুলির সময় সলিমুল্লাহর গায়ে গুলি লাগে। তাকে কুতুপালং এমএসএফ হাসপাতালে ভর্তি করা হয়। পরে রাত ৩টার দিকে সে মারা যায়।

তিনি জানান,পুলিশ ঘটনাস্থলে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। তবে কারা এর সঙ্গে জড়িত তা জানাতে পারেনি পুলিশ। জড়িতদের ধরতে অভিযান শুরু হয়েছে।

এ নিয়ে উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, এপিবিএন বিষয়টি জানিয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ সংবাদ

শনিবার শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি ফেরাতে নতুন পরিকল্পনা করছে মন্ত্রণালয় শিখনঘাটতি পূরণ করতে শনিবার শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাতিল করে শিক্ষা মন্ত্রণালয়। এ মুহূর্তে বর্তমান শিক্ষাপঞ্জি অনুসরণ করে ঈদুল...

ঈদে মোটরসাইকেলে বাড়ি ফিরতে গিয়ে প্রাণ গেলো ২ ভাইয়ের

আবারও ঈদের দিনে দুর্ঘটনার খবর। ঈদে বাড়ি ফেরার পথে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে আপন দুই ভাই নিহত হয়েছেন। সোমবার (১৭ জুলাই) সকালে ঢাকা-সিলেট মহাসড়কে...