25 C
Dhaka
Thursday, June 20, 2024

আমরা আগামী মাস থেকে পূর্ণ মাত্রায় উন্নয়নের পথে যাব: পরিকল্পনামন্ত্রী

ডেস্ক রিপোর্ট:

চলমান মাস বর্তমান দুর্দশার শেষ মাস বলে উল্লেখ করেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। আগামী মাস থেকে দেশ উন্নয়নের পথে যাবে বলেও মন্তব্য করেন তিনি।

শুক্রবার জন্মাষ্টমী উপলক্ষে সুনামগঞ্জে আয়োজিত এক আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।

পরিকল্পনামন্ত্রী বলেন, এই মুহূর্তে আমাদের পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে, অন্যান্য দেশের কারণে আমরা সাময়িক অসুবিধায় পড়েছি। দ্রব্যমূল্য বেড়েছে, বিদ্যুতের ঘাটতি আছে, তেল আমদানিতে অসুবিধা হচ্ছে।

তিনি বলেন, আসাময়িক সময়ের জন্য আমাদের নাগরিকদের অসুবিধা হচ্ছে। আমাদের সরকার প্রধান এটা নিয়ে খুবই কষ্ট পান। আমি পরিষ্কার বলতে চাই, এই মাসটি হবে বর্তমান দুর্দশার শেষ মাস। আমরা আগামী মাস থেকে পূর্ণ মাত্রায় আমাদের উন্নয়নের পথে যাব।

এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, সংখ্যালঘু, সংখ্যাগুরু বলে কিছু নেই। আমরা সবাই বাঙালি এবং বাংলাদেশের নাগরিক। আইন-কানুন যা হবে সময়ের তালে তালে পরিবর্তন হবে। আমরা আবদ্ধ জনগোষ্ঠী নই। মানুষের জন্য এই রাষ্ট্র, মানুষের জন্য আমরা আইন করবো।

সর্বশেষ সংবাদ

শনিবার শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি ফেরাতে নতুন পরিকল্পনা করছে মন্ত্রণালয় শিখনঘাটতি পূরণ করতে শনিবার শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাতিল করে শিক্ষা মন্ত্রণালয়। এ মুহূর্তে বর্তমান শিক্ষাপঞ্জি অনুসরণ করে ঈদুল...

ঈদে মোটরসাইকেলে বাড়ি ফিরতে গিয়ে প্রাণ গেলো ২ ভাইয়ের

আবারও ঈদের দিনে দুর্ঘটনার খবর। ঈদে বাড়ি ফেরার পথে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে আপন দুই ভাই নিহত হয়েছেন। সোমবার (১৭ জুলাই) সকালে ঢাকা-সিলেট মহাসড়কে...