28 C
Dhaka
Sunday, September 8, 2024

আলোচিত সেই শিক্ষকের স্বামী মামুন ৫৪ ধারায় গ্রেফতার

ডেস্ক রিপোর্ট:

নাটোরের আলোচিত কলেজশিক্ষকা খায়রুন নাহারের মৃত্যুর ঘটনায় আটক তার স্বামী মামুন হোসেনকে ফৌজদারি কার্যবিধির ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ।

সোমবার (১৫ আগস্ট) দুপুরে তাকে আদালতে নেয়া হয়। বর্তমানে তিনি আদালতের হাজতখানায় আছেন বলে জানিয়েছেন নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ।

নাটোরের পুলিশ সুপার (এসপি) লিটন কুমার সাহা বলেন, ‘কলেজশিক্ষিকা খায়রুন নাহারকে হত্যা করা হয়েছে নাকি তিনি আত্মহত্যা করেছেন, তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। ময়নাতদন্তের রিপোর্টও আমাদের হাতে আসেনি। তাই ফৌজদারী কার্যবিধির ৫৪ ধারায় তার স্বামী মামুন হোসেনকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।’

তিনি আরও জানান, আমরা আদালতের কাছে আবেদন করব- তদন্ত শেষ না হওয়া পর্যন্ত মামুনকে হেফাজতে রাখার। আদালত যেটা ভালো মনে করবেন সে অনুযায়ী সিদ্ধান্ত জানাবেন।

এর আগে রবিবার (১৪ আগস্ট) রাতে খায়রুন নাহারের মৃত্যুর ঘটনায় তার চাচাতো ভাই সাবের উদ্দিন বাদী হয়ে নাটোর সদর থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন। মামলায় কাউকে অভিযুক্ত করা হয়নি।

উল্লেখ্য, গত শনিবার (১৩ আগস্ট) গভীর রাতে গলায় ফাঁস দিয়ে কলেজশিক্ষিকা আত্মহত্যা করেন বলে দাবি করেন মামুন। পরে রবিবার(১৪ আগস্ট) সকালে নাটোর শহরের বালারিপাড়া এলাকার হাজী নান্নু মোল্লা ম্যানশনের চারতলার একটি ফ্ল্যাট থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তারা ওই বাসায় ভাড়া থাকতেন।

খায়রুন নাহার নাটোরের গুরুদাসপুর উপজেলার খুবজীপুর এম হক ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক ছিলেন। মাত্র আট মাস আগে কলেজছাত্র মামুনকে বিয়ে করেছিলেন খায়রুন নাহার।

সর্বশেষ সংবাদ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর নামধারী ছাত্রলীগের হামলা, আহত ১৫

ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে বরিশাল  বিশ্ববিদ্যালয়ের নামধারী ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ ঘটনায় ১৫  জন শিক্ষার্থী আহত হয়েছেন।    সোমবার(২৯...

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...