25 C
Dhaka
Thursday, June 20, 2024

আড়াই কোটি টাকার হেরোইনসহ ৩ মাদক কারবারি আটক

ডেস্ক রিপোর্ট:

শিবলী রহমান শিপু, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জে আড়াইকোটি টাকার হেরোয়িনসহ ৩ মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব। গতকাল শনিবার (২ জুলাই) বিকেল ৫ টায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ জেলার বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানাধীন সয়দাবাদ এলাকায় একটি মাদক বিরোধী অভিযানে তাদের আটক করেন।

এ সময় আটককৃতদের কাছ থেকে ০২ কেজি ৬৩০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। জব্দকৃত এসব মাদকের বাজারমূল্য প্রায় আড়াই কোটি টাকা। গ্রেফতারকৃত আসামীদের থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১ টি প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ-১৯-২৫৭৪), ০৪ টি মোবাইল ফোন এবং নগদ- ১২,২০০  টাকা জব্দ করা হয়।

আসামিরা হলেন রাজশাহীর গোদাগাড়ী থানার মো. শামসুল হুদা লুকমানের ছেলে মো. রাশিদুল হক মনি (২২), মো.কামাল উদ্দিনের ছেলে মো.কামরুজ্জামান রনি (২৩) এবং চাঁপাইনবাবগঞ্জ থানার মো. শফিকুল ইসলামের ছেলে মো.শাকিল আহম্মেদ (২০)।

রবিবার(৩ জুলাই) দুপুরে র‌্যাব-১২ এর উপ-অধিনায়ক মেজর কাজী আলমগীর হোসেন একটি প্রেস ব্রিফিংয়ে এ বিষয়ে বিস্তারিত তুলে ধরেন। তিনি বলেন,এই মাদক সরবরাহকারী চক্রটি দীর্ঘদিন ধরে  আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে দেশের বিভিন্ন জেলায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। এরই ধারাবাহিকতায় বড় চালান নিয়ে যাওয়ার পথে গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় একটি মামলা করা হয় বলেও জানান র‍্যাব কর্মকর্তা। 

সর্বশেষ সংবাদ

শনিবার শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি ফেরাতে নতুন পরিকল্পনা করছে মন্ত্রণালয় শিখনঘাটতি পূরণ করতে শনিবার শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাতিল করে শিক্ষা মন্ত্রণালয়। এ মুহূর্তে বর্তমান শিক্ষাপঞ্জি অনুসরণ করে ঈদুল...

ঈদে মোটরসাইকেলে বাড়ি ফিরতে গিয়ে প্রাণ গেলো ২ ভাইয়ের

আবারও ঈদের দিনে দুর্ঘটনার খবর। ঈদে বাড়ি ফেরার পথে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে আপন দুই ভাই নিহত হয়েছেন। সোমবার (১৭ জুলাই) সকালে ঢাকা-সিলেট মহাসড়কে...