29 C
Dhaka
Saturday, September 21, 2024

উপসচিবের বাসা থেকে গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

ডেস্ক রিপোর্ট:

রাজধানীর ইস্কাটন এলাকার একটি বাসা থেকে এক গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম আমেনা আক্তার (১৩)। নিহত আমেনা শিল্প মন্ত্রণালয়ের উপসচিব মনিরুজ্জামানের বাসায় গৃহপরিচারিকা হিসেবে কাজ করতেন। 

সোমবার রাতে লাশটি উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়। মঙ্গলবার সকালে ময়নাতদন্ত ছাড়াই লাশটি পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ।

শিল্প মন্ত্রণালয়ের উপসচিব মনিরুজ্জামানের বাসায় গৃহকর্মী আমেনা দেড় বছর ধরে কাজ করতেন। আমেনার গ্রামের বাড়ি ঝিনাইদহের মহেশপুর উপজেলায়। তার বাবার নাম মো. মামুন।

পুলিশ জানায়, সোমবার রাতে ইস্কাটনের একটি বাড়ির আটতলা থেকে আমেনার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। জানালার গ্রিলের সঙ্গে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় ছিল তার লাশ। রাতেই ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়। তবে ময়নাতদন্ত ছাড়াই মঙ্গলবার সকালে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ময়নাতদন্ত ছাড়া লাশ হস্তান্তরের বিষয়ে জানতে চাইলে হাতিরঝিল থানার এসআই জাহাঙ্গীর আলম বলেন, গৃহকর্মীর পরিবার ময়নাতদন্ত না করার জন্য আবেদন করেছিল। এজন্য  ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর নামধারী ছাত্রলীগের হামলা, আহত ১৫

ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে বরিশাল  বিশ্ববিদ্যালয়ের নামধারী ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ ঘটনায় ১৫  জন শিক্ষার্থী আহত হয়েছেন।    সোমবার(২৯...

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...