31 C
Dhaka
Friday, September 20, 2024

এক্সপ্রেসওয়েতে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪

ডেস্ক রিপোর্ট:

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে মুন্সিগঞ্জের শ্রীনগরে বাস-ট্রাক সংঘর্ষে চারজন নিহত হয়েছে। এছাড়াও আহত হয়েছে আরো অন্তত ৩০ জন।

আজ বৃহস্পতিবার (২০ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে শ্রীনগর উপজেলার ষোলঘর ভূইচিত্র কবরস্থানের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দু’জন নারী ও দু’জন পুরুষ। এরা হলেন শরিয়তপুর জেলার শখিপুরের হাজেরা বেগম (৫০), সাইফুল ইসলাম (৩০) ও নড়িয়া উপজেলার কেদারপুরের আরিফ মাঝি (৩২)। নিহত অপর নারীর পরিচয় পাওয়া যায়নি।

শ্রীনগর ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা জানান, এক্সপ্রেসওয়ের পূর্বপাশের লেনে একটি ট্রাক (যশোর ট ১১-৪৯৪০) থামিয়ে চাকা ঠিক করছিল। এমন সময় পেছন দিক থেকে শরিয়তপুরগামী পদ্মা ট্রাভেলসের একটি বাস (ঢাকা মেট্রো ব ১৫-৯৫৯০) আরেকটি বাসকে ওভারটেক করতে গিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে বাসটির বাম পাশের অংশ দুমড়ে মুচড়ে যায়। এসময় বাসের দুই যাত্রী ঘটনাস্থলে নিহত হয়। অপর দু’জনকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক তারেক জানান, আহতের মধ্যে বেশ কয়েকজনকে ঢাকা মিডফোর্ট হাসপাতালে পাঠানো হয়েছে।

হাঁসাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ জাকির মোল্লা জানান, বাসটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতদের তাদের স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

সর্বশেষ সংবাদ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর নামধারী ছাত্রলীগের হামলা, আহত ১৫

ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে বরিশাল  বিশ্ববিদ্যালয়ের নামধারী ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ ঘটনায় ১৫  জন শিক্ষার্থী আহত হয়েছেন।    সোমবার(২৯...

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...