32 C
Dhaka
Saturday, July 27, 2024

এমপির সঙ্গে ত্রাণ দিতে গিয়ে সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু

ডেস্ক রিপোর্ট:

নেত্রকোনার কেন্দুয়ায় বন্যাদুর্গতদের ত্রাণ দিতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে আবির আহম্মেদ খান রুজেল (৩৫) নামে সাবেক এক ছাত্রলীগ নেতার মৃত্যু হয়েছে।

রোববার (১৯ জুন) বেলা ১১টার দিকে উপজেলার নওপাড়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এ ঘটনা ঘটে। রুজেল উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক। এছাড়া তিনি উপজেলার চিরাং ইউনিয়নের বাট্টা গ্রামের মানিক খানের ছেলে।

এর আগে সকাল থেকে নেত্রকোনা-৩ আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল ও তার সহধর্মিণী যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক অপু উকিলের সঙ্গে ত্রাণ বিতরণে অংশ নেন তিনি।

রুজেলের বড় ভাই আওয়ামী লীগ নেতা পাবেল খান জানান, সকালে স্থানীয় এমপি ও তার সহধর্মিণী অধ্যাপক অপু উকিল উপজেলার মোজাফরপুর, কান্দিউড়া ও নওপাড়া ইউনিয়নের বন্যাদুর্গতদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করতে যান। এ সময় উপজেলা প্রশাসন ও দলীয় নেতাকর্মীদের সঙ্গে যান আবির আহম্মেদ রুজেলও। উপজেলার নওপাড়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ত্রাণ বিতরণ শেষে হঠাৎ অসুস্থ হয়ে পড়ে রুজেল। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সন্ধ্যা ৬টার দিকে কেন্দুয়া জয়হরি স্প্রাই সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী হোসেন জানান, কর্তব্যরত চিকিৎসকরা জানিয়েছেন, হৃদরোগে আক্রান্ত হয়ে আবির খান মারা যান।

সর্বশেষ সংবাদ

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...

কোটা আন্দোলন: ঢাকায় গুলিবিদ্ধ ৩ আন্দোলনকারী, সারাদেশে নিহত ৬  

কোটা সংস্কারের দাবিতে রাজধানীসহ উত্তাল সমগ্র দেশ। এ আন্দোলনে রাজধানীর চানখারপুল এলাকায় স্থানীয় ছাত্রলীগের সঙ্গে সংঘর্ষে আন্দোলনকারীদের তিন জন গুলিবিদ্ধ হয়েছেন। তাদের ঢাকা মেডিকেল...

সারাদেশে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল আজ

ভারতের সাথে দেশবিরোধী সকল চুক্তি বাতিল এবং চিহ্নিত দূর্নীতিবাজদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে আজ শুক্রবার(৫ জুলাই) সারাদেশে জেলা ও মহানগরে বিক্ষোভ মিছিল কর্মসূচি পালন...