32 C
Dhaka
Saturday, September 21, 2024

কেউ আ.লীগের সহনশীলতাকে দুর্বলতা ভাবলে সে বোকার স্বর্গে বাস করছে: নানক

ডেস্ক রিপোর্ট:

বিএনপি আন্দোলনের নামে লাঠি মিছিল করে পুলিশকে উস্কে দিয়ে দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করছে। সকল প্রতিক্রিয়াশীল শক্তি মোকাবিলা করার অভিজ্ঞতা আওয়ামী লীগের আছে। আমরা পরিষ্কারভাবে বলতে চাই, আমাদের সহনশীলতাকে কেউ দুর্বলতা ভাবলে সে বোকার স্বর্গে বাস করছে এমনটাই জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য অ্যাড. জাহাঙ্গীর কবির নানক।

শুক্রবার(২৩ সেপ্টেম্বর) বিকেলে রংপুরের
আলমনগর খামারপাড়ায় এসপিপিজিআরসি’র নেতা নাসিম খান মেমোরিয়াল মাদার অ্যান্ড চাইল্ড হসপিটালের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে তিনি সাংবাদিকদের এসব কথা জানান। 

এরপর রংপুর জেলা পরিষদ কমিউনিটি সেন্টার মিলনায়তনে এসপিপিজিআরসি’র নেতা মরহুম নাসিম খানের ১৭তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে তিন দিনব্যাপী স্মরণসভা ও বাৎসরিক কাউন্সিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন অ্যাড. জাহাঙ্গীর কবির নানক।

আওয়ামী লীগ নেতা নানক বলেন, যে দলটি জিয়াউর রহমান সেনা আইন অমান্য করে প্রতিষ্ঠা করেছিলেন, যে দলটির চেয়ারম্যান বঙ্গবন্ধু হত্যার সঙ্গে সরাসরি জড়িত, যে দলটি দেশে জঙ্গিবাদ সৃষ্টি করেছে, জামায়াতের মত জঙ্গি সংগঠন প্রতিষ্ঠা করেছে, যে দলটি হ্যাঁ-না ভোট করে মানুষের ভোটাধিকার কেড়ে নিয়েছে, যে দলটি একুশে আগস্ট গ্রেনেড হামলা চালিয়ে তৎকালীন বিরোধী দলীয় নেত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছে- সে দলটি আজ আমাদের ভোট ও গণতন্ত্র শেখাচ্ছে। এটা সত্যিই লজ্জার বিষয়।

একটি স্বাধীন নির্বাচন কমিশনের আওতায় দেশে জাতীয় সংসদ নির্বাচন হবে উল্লেখ করে তিনি বলেন, তাই জনগণ কোন সরকারকে চায় সেটির মাপকাঠি হলো নির্বাচন। বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করে তাদের জনপ্রিয়তা যাচাই করুক। নির্বাচনে বোঝা যাবে জনগণ শান্তি চায়, উন্নয়ন চায় নাকি ধ্বংস-অশান্তি ও অসুস্থতা চায়।

এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফি, সাধারণ সম্পাদক তুষার কান্তি মণ্ডল, ২৭নং ওয়ার্ডের কাউন্সিলর হারুন-অর-রশিদ।

সর্বশেষ সংবাদ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর নামধারী ছাত্রলীগের হামলা, আহত ১৫

ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে বরিশাল  বিশ্ববিদ্যালয়ের নামধারী ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ ঘটনায় ১৫  জন শিক্ষার্থী আহত হয়েছেন।    সোমবার(২৯...

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...