30 C
Dhaka
Saturday, July 27, 2024

‘কোন শর্ত দিয়ে দাবানো যাবে না, শেখ হাসিনা ক্ষমতায় থাকবে’

ডেস্ক রিপোর্ট:

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেন, কোন শর্ত দিয়ে বঙ্গবন্ধুকে দাবানো যায়নি,শেখ হাসিনাকেও যাবে না। বাংলাদেশকে উচ্চ আয়ের দেশে না পৌঁছানো পর্যন্ত জননেত্রী ক্ষমতায় থাকবে। এ জন্য আওয়ামী লীগের প্রতিটা সংগঠনকে শক্তিশালী করতে হবে।

শনিবার (১১জুন) সকালে রাজশাহীর বাঘা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে সদস্য সংগ্রহ উদ্বোধন ও কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমনটা জানান। 

বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে যারা ছিনি-মিনি খেলে তাদের সাথে কোন আপোষ নেই উল্লেখ করে প্রতিমন্ত্রী বলেন, আমরা চরম চ্যালেঞ্জিং সময় পার করছি। এখন আমাদের ঘরে বসে থাকার আর কোন সুযোগ নেই। আগামী জাতীয় সাংসদ নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত সবাইকে সু-সংগঠিত হয়ে দলের জন্য কাজ করতে হবে।

এ সভায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী আরও বলেন, পদ্মা সেতু নিয়ে অনেক চক্রান্ত হয়েছে। যাদের চক্রান্তের কারণে নির্মাণ কাজ পিছিয়েছে, তাদের কারণেই ব্যয় বেড়েছে। 

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-  রাজশাহী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মো. আনিসুর রহমান, সহ সভাপতি মান্নান সরকার মুকুল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সিরাজুল ইসলাম প্রমুখ।

এ সময় আরও উপস্থিত ছিলেন–আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের জেলা ও উপজেলা পর্যায়ের নেত্রীবৃন্দ সহ সকল সহযোগী সংগঠনের নেত্রীবৃন্দ।

সর্বশেষ সংবাদ

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...

কোটা আন্দোলন: ঢাকায় গুলিবিদ্ধ ৩ আন্দোলনকারী, সারাদেশে নিহত ৬  

কোটা সংস্কারের দাবিতে রাজধানীসহ উত্তাল সমগ্র দেশ। এ আন্দোলনে রাজধানীর চানখারপুল এলাকায় স্থানীয় ছাত্রলীগের সঙ্গে সংঘর্ষে আন্দোলনকারীদের তিন জন গুলিবিদ্ধ হয়েছেন। তাদের ঢাকা মেডিকেল...

সারাদেশে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল আজ

ভারতের সাথে দেশবিরোধী সকল চুক্তি বাতিল এবং চিহ্নিত দূর্নীতিবাজদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে আজ শুক্রবার(৫ জুলাই) সারাদেশে জেলা ও মহানগরে বিক্ষোভ মিছিল কর্মসূচি পালন...