25 C
Dhaka
Thursday, June 20, 2024

ক্যাম্প থেকে পালানো ৫ রোহিঙ্গা সুবর্ণচরে আটক

ডেস্ক রিপোর্ট:

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় হাতিয়ার ভাসানচর রোহিঙ্গা আশ্রয়ণ কেন্দ্র থেকে পালিয়ে আসা ৫ রোহিঙ্গাকে আটক করেছে স্থানীয় বাসিন্দারা।

সোমবার(৪ জুলাই) সকাল ৮টার দিকে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের আলাউদ্দিন বাজার এলাকা থেকে তাদের আটক করেন স্থানীয়রা। পরে চরজব্বর থানা পুলিশে সোপর্দ করা হয়।

আটক রোহিঙ্গারা হলেন- ভাসানচর আশ্রয়ণ প্রকল্পের ৫৬ নং ক্লাস্টারের ইউসুফের ছেলে নাছির উল্ল্যাহ (২০),৭৪নং ক্লাস্টারের জাকির আহাম্মদের ছেলে  রাজামিয়া (১৮), সালেহ আহম্মদের ছেলে জন্নাত উল্ল্যাহ (২০), ৭১নং ক্লাস্টারের জাকির আহাম্মদের ছেলে মনিরুজ্জামান (৩৫) এবং নূর মোহাম্মদের মেয়ে লোবেদা আক্তার (২২)।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব প্রিয় দাশ গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চত করে বলেন, সোমবার ভোরের দিকে দালালের মাধ্যমে তারা ভাসানচর রোহিঙ্গা আশ্রয়ণ কেন্দ্র থেকে পালিয়ে আসেন। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের আটক করে থানায় নিয়ে আসে।

পরবর্তীতে তাদের পুনরায় ভাসানচর আশ্রয়ণ কেন্দ্রে ফেরত পাঠানো হবে বলেও জানান তিনি।

সর্বশেষ সংবাদ

শনিবার শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি ফেরাতে নতুন পরিকল্পনা করছে মন্ত্রণালয় শিখনঘাটতি পূরণ করতে শনিবার শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাতিল করে শিক্ষা মন্ত্রণালয়। এ মুহূর্তে বর্তমান শিক্ষাপঞ্জি অনুসরণ করে ঈদুল...

ঈদে মোটরসাইকেলে বাড়ি ফিরতে গিয়ে প্রাণ গেলো ২ ভাইয়ের

আবারও ঈদের দিনে দুর্ঘটনার খবর। ঈদে বাড়ি ফেরার পথে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে আপন দুই ভাই নিহত হয়েছেন। সোমবার (১৭ জুলাই) সকালে ঢাকা-সিলেট মহাসড়কে...