32 C
Dhaka
Saturday, July 27, 2024

গাজীপুরে চলন্ত বাসে সংঘবদ্ধ ধর্ষণ: ৫ আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দি

ডেস্ক রিপোর্ট:

চলন্ত বাসে স্বামীকে ধাক্কা দিয়ে ফেলে দেয়ার পর এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হওয়া পাঁচ জন রবিবার গাজীপুর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান জানান, গাজীপুর জেলা বিচারিক হাকিম আদালতে তাদের জবানবন্দি রেকর্ড করা হয় এবং তাদের জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন জানিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তাররা হলেন- মো. রাকিব মোল্লা (২৩), সুমন খান (২০), মো. সজিব (২৩), মো. শাহিন মিয়া (১৯) এবং মো. সুমন হাসান (২২)।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ ও হাসপাতালের ফরেনসিক বিভাগের ডা.  আ ন ম আল মামুন বলেন, ধর্ষণের ঘটনায় ভুক্তভোগী নারীর ডাক্তারি পরীক্ষায় আলামত পাওয়া গেছে।

তিনি বলেন, আরও নিশ্চিত হওয়ার জন্য তার ডিএনএ নমুনা পরীক্ষা করা হবে। কপালে আঘাতের কারণে আমরা তার মাথার এক্স-রে করার পরামর্শ দিয়েছিলাম।

পুলিশ জানায়, নওগাঁ থেকে এক দম্পতি শনিবার ভোরে গাজীপুরের ভোগড়া বাইপাস এসে নামেন। পরে তাকওয়া পরিবহনের একটি বাসে করে শ্রীপুরের মাওনার উদ্দেশে রওনা দেন। বাসটি ঢাকা ও ময়মনসিংহ মহাসড়কে চান্দনা চৌরাস্তায় পৌঁছালে তাকওয়া পরিবহনের আরও তিনজন স্টাফ ওঠেন।

বাসটি হোতাপাড়া বাসস্ট্যান্ডের কাছে পৌঁছালে দম্পতি ছাড়া বাকি সব যাত্রী নেমে যাওয়ায় বাসটি খালি হয়ে যায়। বাসস্ট্যান্ড পার হওয়ার পর পাঁচ পরিবহন শ্রমিক দম্পতির নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে ওই নারীর স্বামীকে মারধর করে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়।

এরপর চলন্ত বাসের ভেতর ওই নারীকে পাঁচ জন পালাক্রমে ধর্ষণ করে। বাসটি রাজেন্দ্রপুর চৌরাস্তায় পৌঁছালে ওই নারীকে রাস্তার পাশে ফেলে দিয়ে পালিয়ে যায়। পরে ওই নারীর স্বামী শ্রীপুর থানায় মামলা করেন।

মামলা দায়েরের পর অভিযান চালিয়ে পাঁচ আসামিকে আটক এবং বাসটি জব্দ করা হয়েছে বলে জানান ওসি মনিরুজ্জামান।

সর্বশেষ সংবাদ

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...

কোটা আন্দোলন: ঢাকায় গুলিবিদ্ধ ৩ আন্দোলনকারী, সারাদেশে নিহত ৬  

কোটা সংস্কারের দাবিতে রাজধানীসহ উত্তাল সমগ্র দেশ। এ আন্দোলনে রাজধানীর চানখারপুল এলাকায় স্থানীয় ছাত্রলীগের সঙ্গে সংঘর্ষে আন্দোলনকারীদের তিন জন গুলিবিদ্ধ হয়েছেন। তাদের ঢাকা মেডিকেল...

সারাদেশে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল আজ

ভারতের সাথে দেশবিরোধী সকল চুক্তি বাতিল এবং চিহ্নিত দূর্নীতিবাজদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে আজ শুক্রবার(৫ জুলাই) সারাদেশে জেলা ও মহানগরে বিক্ষোভ মিছিল কর্মসূচি পালন...