25 C
Dhaka
Thursday, June 20, 2024

ঢাবিতে বন্যার্তদের সহায়তায় কনসার্ট; থাকছে দেশসেরা সব ব্যান্ড

ডেস্ক রিপোর্ট:

সিলেট-সুনামগঞ্জ ও দেশের উত্তরাঞ্চলের বিভিন্ন জেলায় বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়াতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এবার কনসার্ট আয়োজনের উদ্যোগ নিয়েছে শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী এবং বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন।

আগামী সোমবার ও মঙ্গলবার ঢাবিতে ‘বন্যার্তদের জন্য কনসার্টের’ আয়োজন করা হয়েছে। কনসার্ট থেকে প্রাপ্ত সম্পূর্ণ টাকা যাবে বন্যা দুর্গতদের সহযোগিতায়।

আজ রবিবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতিতে ‘ঢাকা বিশ্ববিদ্যালয়ের সকল সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের’ উদ্যোগে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে উদ্যোক্তারা জানান, ‘বন্যার্তদের পাশে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সকল সামাজিক-সাংস্কৃতিক সংগঠন’ নামে আগামী ২৭ এবং ২৮ জুন ২০২২ দেশের বিখ্যাত সব ব্যান্ড দল  নিয়ে টিএসসির সবুজ চত্বরে আয়োজিত হতে যাচ্ছে ‘বন্যার্তদের জন্য কনসার্ট’।

এই কনসার্টে ওয়ারফেইজ, আর্ক, অ্যাশেজ, ভাইকিং, সোনার বাংলা সার্কাস, সহজিয়া সহ আরও অনেক ব্যান্ড দল থাকছে তাদের পরিবেশনা নিয়ে। এর সার্বিক সহযোগিতায় থাকবে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

আয়োজকরা জানান, এই কনসার্টের এন্ট্রি ফি থাকবে ৩০০ টাকা। কনসার্ট থেকে প্রাপ্ত সকল অর্থ ব্যয় করা হবে বন্যার্ত মানুষের মুখে হাসি ফোটানোর প্রয়াসে। 

ইতিমধ্যে পুরো আয়োজনের সুষ্ঠু সমন্বয়ের জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) অভ্যন্তরীণ ক্রীড়া কক্ষে একটি সার্বক্ষণিক নিয়ন্ত্রণ কক্ষ খোলা হয়েছে। সব সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সমন্বয়ে অর্থ সংগ্রহের কার্যক্রম চলছে। টিএসসির পায়রা চত্বরে ‘উন্মুক্ত মঞ্চ’ স্থাপন করা হচ্ছে।

সর্বশেষ সংবাদ

শনিবার শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি ফেরাতে নতুন পরিকল্পনা করছে মন্ত্রণালয় শিখনঘাটতি পূরণ করতে শনিবার শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাতিল করে শিক্ষা মন্ত্রণালয়। এ মুহূর্তে বর্তমান শিক্ষাপঞ্জি অনুসরণ করে ঈদুল...

ঈদে মোটরসাইকেলে বাড়ি ফিরতে গিয়ে প্রাণ গেলো ২ ভাইয়ের

আবারও ঈদের দিনে দুর্ঘটনার খবর। ঈদে বাড়ি ফেরার পথে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে আপন দুই ভাই নিহত হয়েছেন। সোমবার (১৭ জুলাই) সকালে ঢাকা-সিলেট মহাসড়কে...