29 C
Dhaka
Saturday, September 21, 2024

থানার টয়লেটে গিয়ে পালালো নারী আসামি

ডেস্ক রিপোর্ট:

রাজধানীর গুলশান থানায় চুরির মামলায় গ্রেপ্তার এক নারী আসামি টয়লেট থেকে পালিয়ে গেছেন। ঘটনার পর এক দিন পার হলেও আসামির কোন সন্ধান পায়নি পুলিশ।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান গণমাধ্যমকে এ বিষয়টি নিশ্চিত করে জানান, ওই আসামির নাম খাদিজা আক্তার। তার বিরুদ্ধে চুরির অভিযোগ এনে ২৩ আগস্ট থানায় একটি মামলা হয়েছিল।

শুক্রবার রাতে ব্রাহ্মণবাড়িয়া থেকে খাদিজাকে গ্রেপ্তার করা হয়। সেসময় তার কাছ থেকে চুরি হওয়া একটি স্বর্ণের চেইন উদ্ধার করা হয়। পরদিন রাত সাড়ে ৮টার দিকে টয়লেটে যাওয়ার কথা বলেন খাদিজা।

ওসি জানান, তখন থানা ভবনের বাইরের একটি টয়লেটে তাকে নিয়ে যান একজন নারী পুলিশ সদস্য। তিনি ওই টয়লেটের ভেন্টিলেটর দিয়ে পালিয়ে যান।

মামলার এজহারে বলা হয়, আসামি খাদিজা আক্তার গুলশান-২ এলাকার একটি বাড়িতে গৃহকর্মীর কাজ করছিলেন।  অসুস্থতার কথা বলে ১৭ আগস্ট তিনি চলে যান। ওই দিনই বাসার আলমারির ড্রয়ার খুলে দেখেন, সেখানে থাকা ৪ ভরি ৪ আনার স্বর্ণালংকার নেই। আরেকটি ড্রয়ারে থাকা এক লাখ ৭৫ হাজার টাকারও হারানো যায়।

ঘটনার পর বাসার ক্লোজড সার্কিট (সিসি) ক্যামেরার ফুটেজে দেখা যায়, ১৬ আগস্ট বেলা ৩টা ১২ মিনিট থেকে ৩টা ১৪ মিনিটের মধ্যে ড্রয়ার খুলে স্বর্ণালংকার ও টাকা চুরি করেন খাদিজা আক্তার।

সিসিটিভির ফুটেজ দেখে বিষয়টি নিশ্চিত হওয়ার পর খাদিজা আক্তারের বিরুদ্ধে মামলা করা হয়।

সর্বশেষ সংবাদ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর নামধারী ছাত্রলীগের হামলা, আহত ১৫

ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে বরিশাল  বিশ্ববিদ্যালয়ের নামধারী ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ ঘটনায় ১৫  জন শিক্ষার্থী আহত হয়েছেন।    সোমবার(২৯...

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...