27 C
Dhaka
Saturday, September 21, 2024

দেশের যা কিছু অর্জন সবই আওয়ামী লীগের নেতৃত্বে: হানিফ

ডেস্ক রিপোর্ট:

দেশের যা কিছু অর্জন সবই আওয়ামী লীগের নেতৃত্বে হয়েছে উল্লেখ করে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, এদেশের স্বাধীনতা হয়েছে জাতির জনকের ডাকে। তার ডাকে সাড়া দিয়ে মানুষ ৯ মাস যুদ্ধ করে এ দেশ স্বাধীন করেছে। স্বাধীনতার পর মানুষের অধিকার প্রতিষ্ঠা, অর্থনৈতিক মুক্তি প্রতিষ্ঠা করতে পেরেছি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে। এই সবই আমাদের নেতৃত্বে অর্জিত হয়েছে। সেই ধারাবাহিকতা অব্যাহত আছে।

আজ শনিবার চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

হানিফ বলেন, আজকে দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। এক সময় বিদ্যুতের ঘাটতি ছিল। আগে তিন হাজার একশত পঞ্চাশ মেগাওয়াট বিদ্যুৎ ছিল। আজকে ২৬ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করতে সক্ষম হয়েছি।

বিএনপির প্রতি অভিযোগ এনে মাহবুব-উল আলম হানিফ বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে ঠিক তখন বিএনপি জামাত ও স্বাধীনতা বিরোধী চক্র দেশকে এগিয়ে নিতে বাধাগ্রস্ত করছে। তারা দেশের ধারাবাহিক উন্নয়ন চায় না। বিভিন্ন উন্নয়ন বাধাগ্রস্ত করতে চায়। তা হতে দেওয়া হবে না। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাবে। সেই জন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের পাশে হাজীগঞ্জ পৌর বাস টার্মিনালে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন মিয়াজী।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাঈনুদ্দিন ও সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক মুরাদের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি, জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগ চট্টগ্রাম বিভাগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ।

সর্বশেষ সংবাদ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর নামধারী ছাত্রলীগের হামলা, আহত ১৫

ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে বরিশাল  বিশ্ববিদ্যালয়ের নামধারী ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ ঘটনায় ১৫  জন শিক্ষার্থী আহত হয়েছেন।    সোমবার(২৯...

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...