32 C
Dhaka
Friday, June 21, 2024

নাশকতা করতে চাইলে তাদের মাঠে নামতে দেয়া হবে না: প্রতিমন্ত্রী

ডেস্ক রিপোর্ট:

বিএনপি-জামায়াত সম্প্রতি মাথা তুলে দাঁড়ানোর চেষ্টা করছে। তাদের বলতে চাই, তারা গঠনমূলক সমলোচনা করুক। কেউ নাশকতা করতে চাইলে তাদের মাঠে নামতে দেয়া হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

রবিবার (২১ আগস্ট) বিকেলে নাটোরের সিংড়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদ সমাবেশে তিনি এমন হুঁশিয়ারি দিয়েছেন।

২০০৪ সালে ২১ আগস্ট গ্রেনেড হামলা তারেক জিয়ার নির্দেশে হয়েছে মন্তব্য করে তিনি বলেন, তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করে আওয়ামী লীগ তথা বাংলাদেশকে নেতৃত্ব শূন্য করতে চেয়েছিল। কিন্তু রাখে আল্লাহ মারে কে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন এগিয়ে যাচ্ছে।

পলক বলেন, একটি স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম ও উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। আবারও দেশি-বিদেশি সেই অপশক্তি মাথাচাড়া দিয়ে উঠেছে। তারা দেশ বিরোধী চক্রান্ত ও নানা অপপ্রচার করছে।

সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শেখ ওহিদুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌসের সঞ্চালনায়   নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, সিংড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, আওয়ামী লীগ নেতা সৈয়দ মোর্ত্তুজা আলী বাবলু, সাবেক মন্ত্রী আহাদ আলী সরকার প্রমুখ সমাবেশে উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ

শনিবার শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি ফেরাতে নতুন পরিকল্পনা করছে মন্ত্রণালয় শিখনঘাটতি পূরণ করতে শনিবার শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাতিল করে শিক্ষা মন্ত্রণালয়। এ মুহূর্তে বর্তমান শিক্ষাপঞ্জি অনুসরণ করে ঈদুল...

ঈদে মোটরসাইকেলে বাড়ি ফিরতে গিয়ে প্রাণ গেলো ২ ভাইয়ের

আবারও ঈদের দিনে দুর্ঘটনার খবর। ঈদে বাড়ি ফেরার পথে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে আপন দুই ভাই নিহত হয়েছেন। সোমবার (১৭ জুলাই) সকালে ঢাকা-সিলেট মহাসড়কে...