30 C
Dhaka
Saturday, July 27, 2024

নিজ কার্যালয়ে সাংবাদিককে হত্যা ও লাশ গুমের হুমকি দিলেন যুবলীগ নেতা

ডেস্ক রিপোর্ট:

ফেনীর স্থানীয় পত্রিকা দৈনিক স্টার লাইন এর বার্তা সম্পাদক ও দৈনিক বণিক বার্তার ফেনী প্রতিনিধি নুর উল্লাহ কায়সারকে হত্যা ও লাশ গুমের হুমকি দিয়েছে ফেনী সদর উপজেলা যুবলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও মুক্তিযোদ্ধা সন্তান সংসদের জেলা সভাপতি মফিজ উদ্দিন মুন্না। সাংবাদিক নুর উল্লাহ কায়সারের কর্মস্থলে ঢুকে এই হুমকি দেন স্থানীয় যুবলীগ নেতা।

গত শুক্রবার রাতে ফেনী শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কে দৈনিক স্টার লাইন পত্রিকার প্রধান কার্যালয়ে এ ঘটনা ঘটে। 

সাংবাদিক নুর উল্লাহ কায়সার বলেন, প্রতিদিনের মতো শুক্রবার রাতে দৈনিক স্টার লাইন পত্রিকার প্রধান কার্যালয়ে পেশাগত দায়িত্ব পালন করছিলাম। এসময় যুবলীগ নেতা মুন্না অফিসে এসে একটি নিউজ প্রকাশ করার অনুরোধ জানালে তাকে বসতে বলি।

এতে মুন্না হঠাৎ ক্ষিপ্ত হয়ে আমাকে গালিগালাজ করতে থাকে। একপর্যায়ে সে আমাকে হত্যা করে লাশ গুম করার হুমকি দিয়ে অফিস থেকে বের হয়ে চলে যায়। 
তিনি বলেন, যুবলীগ নেতা মুন্না প্রকাশ্যে এমন ভীতিপূর্ণ হুমকি দেয়ায় অফিসে কমর্রত স্টার লাইন পত্রিকার উপদেষ্টা সম্পাদক মুক্তিযোদ্ধা মোস্তফা হোসেন, সহযোগী সম্পাদক জসিম মাহমুদসহ উপস্থিত সবাই হতবাক হয়ে পড়েন। তাৎক্ষণিক বিষয়টি স্টার লাইন গ্রুপ কর্তৃপক্ষকে অবহিত করে আইনের আশ্রয় নিই। 

ঘটনার পরপরই সাংবাদিক নুর উল্লাহ কায়সার জীবনের নিরাপত্তা চেয়ে শনিবার রাতে ফেনী মডেল থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেন।  এরপর গতকাল রবিবার রাতে বিষয়টি তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য ফেনী শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জকে  দায়িত্ব দেয়া হয়। 

এ বিষয়ে মফিজ উদ্দিন মুন্না গণমাধ্যমকে জানান, তার বিরুদ্ধে আনিত আভিযোগ সত্য নয়। তবে নিউজ সংক্রান্ত বিষয়ে সামান্য মনমালিন্য হয়েছে, তা ঠিক হয়ে যাবে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো নিজাম উদ্দিন জানান, সাংবাদিক নুর উল্লাহ কায়সারকে হত্যার হুমকি সংক্রান্ত বিষয়টি তদন্ত করা হচ্ছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ সংবাদ

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...

কোটা আন্দোলন: ঢাকায় গুলিবিদ্ধ ৩ আন্দোলনকারী, সারাদেশে নিহত ৬  

কোটা সংস্কারের দাবিতে রাজধানীসহ উত্তাল সমগ্র দেশ। এ আন্দোলনে রাজধানীর চানখারপুল এলাকায় স্থানীয় ছাত্রলীগের সঙ্গে সংঘর্ষে আন্দোলনকারীদের তিন জন গুলিবিদ্ধ হয়েছেন। তাদের ঢাকা মেডিকেল...

সারাদেশে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল আজ

ভারতের সাথে দেশবিরোধী সকল চুক্তি বাতিল এবং চিহ্নিত দূর্নীতিবাজদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে আজ শুক্রবার(৫ জুলাই) সারাদেশে জেলা ও মহানগরে বিক্ষোভ মিছিল কর্মসূচি পালন...