33 C
Dhaka
Saturday, July 27, 2024

পানাম সিটি ঘুরতে এসে বাসের ধাক্কায় প্রাণ গেলো বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী মাহিমার

ডেস্ক রিপোর্ট:

বন্ধুরা মিলে বিশ্ববিদ্যালয় থেকে দুটি প্রাইভেটকারে করে ভ্রমণে এসেছিলেন নারায়ণগঞ্জে পানাম সিটিতে। নারায়ণগঞ্জ সোনারগাঁয়ের দরিয়াকান্দি এলাকায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে সৌদিয়া বাসের ধাক্কায় প্রাইভেটকারে থাকা সুমাইয়া মাহিমা খাতুন (২০) নামে এক শিক্ষার্থী মারা গেছেন। নিহত ছাত্রী রাজধানীর বেসরকারি বিশ্ববিদ্যালয় ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী। এ ঘটনায় প্রাইভেটকারে থাকা আরও ৪ জন আহত হয়েছেন।

শুক্রবার (১৫ জুলাই) সকালে ওই এলাকায় একটি যাত্রীবাহী বাস প্রাইভেটকারকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর মাহিমা ও অন্য আহতদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে দুপুরের দিকে কর্তব্যরত চিকিৎসক মাহিমাকে মৃত ঘোষণা করেন।

নিহত মাহিমা রাজধানীর আফতাব নগর এলাকার বাসিন্দা। আহতরা হলেন, মোহাম্মদ আনান (২২), সাইদুল ইসলাম (২২) মো. রাহাত (২২), মো. হাবিব (২২)।
আহতরা এ মুহূর্তে হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

কতিপয় সূত্রে জানা যায়, আজ সকালে তারা কয়েকজন ঢাকা থেকে নারায়ণগঞ্জ পানাম সিটি দেখার জন্য দু’টি প্রাইভেটকার নিয়ে সোনারগাঁয়ের উদ্দেশ্যে রওনা দেন। পথে সোনারগাঁয়ের দরিয়াকান্দি এলাকায় আসলে যাত্রীবাহী বাস তাদের বহন করা একটি প্রাইভেটকারকে ধাক্কা দেয়। এতে দুমড়ে-মুচড়ে যায় প্রাইভেটকারটি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢামেক পুলিশ ক্যাম্পের (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া বলেন, মেরুল বাড্ডা আফতাবনগর থেকে কয়েকজন নারায়ণগঞ্জের পানাম সিটিতে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। পরে আহতদের হাসপাতালে নিয়ে আসলে মাহিমা নামে একজন মারা যান। অন্য আহতরা এখন বিপদমুক্ত।

এদিকে কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন বলেন, কাঁচপুর থেকে একটু পূর্ব পাশে দরিয়াকান্দি নামক স্থানে সৌদিয়া পরিবহন নামে একটি বাস প্রাইভেটকারকে ধাক্কা দিলে দুর্ঘটনাটি ঘটে। ঘটনা পরপরই সৌদিয়া নামে বাসটি জব্দ করা হয়েছে ও ক্ষতিগ্রস্ত প্রাইভেটকার পুলিশ হেফাজতে আছে।

সর্বশেষ সংবাদ

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...

কোটা আন্দোলন: ঢাকায় গুলিবিদ্ধ ৩ আন্দোলনকারী, সারাদেশে নিহত ৬  

কোটা সংস্কারের দাবিতে রাজধানীসহ উত্তাল সমগ্র দেশ। এ আন্দোলনে রাজধানীর চানখারপুল এলাকায় স্থানীয় ছাত্রলীগের সঙ্গে সংঘর্ষে আন্দোলনকারীদের তিন জন গুলিবিদ্ধ হয়েছেন। তাদের ঢাকা মেডিকেল...

সারাদেশে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল আজ

ভারতের সাথে দেশবিরোধী সকল চুক্তি বাতিল এবং চিহ্নিত দূর্নীতিবাজদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে আজ শুক্রবার(৫ জুলাই) সারাদেশে জেলা ও মহানগরে বিক্ষোভ মিছিল কর্মসূচি পালন...