25 C
Dhaka
Thursday, June 20, 2024

পুলিশ নিয়োগে ছাত্রলীগ কর্মীদের জন্য তদবিরের সুযোগ চাইলেন এমপি জোহরা

ডেস্ক রিপোর্ট:

স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে পুলিশে ছাত্রলীগের সদস্যদের নিয়োগের ব্যাপারে সুপারিশ গ্রহণ করার সুযোগ চাইলেন সংরক্ষিত নারী আসনের এমপি সৈয়দা জোহরা আলাউদ্দিন।

তিনি বলেন, আমাদের ছাত্রলীগের কর্মী যারা আছেন, তারা চাকরি পান না। এই ছেলেরা কি চাকরি পাওয়ার জন্য এতই অযোগ্য। এই ছেলেদের জন্য আমরা এমপি হয়েও সুপারিশের সুযোগ পাই না।

আজ বৃহস্পতিবার মৌলভীবাজার পুলিশ লাইনসে মতবিনিময় সভায় নিজের এমন দাবি তুলে ধরেন এমপি সৈয়দা জোহরা আলাউদ্দিন।

এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপিসহ সিলেট রেঞ্জের ডিআইজি মজিফ উদ্দিন আহমেদ, মৌলভীবাজার সদর আসনের এমপি নেছার আহমদ ও জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। এতে সভাপতিত্ব করেন পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।

সংরক্ষিত আসনের নারী সদস্য জোহরা আলাউদ্দিন বিশেষ অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রীকে উদ্দেশ করে আরও বলেন, বিএনপি ক্ষমতায় থাকা অবস্থায় ছাত্রদলের ৫ হাজার ক্যাডারকে পুলিশে চাকরি দিয়েছিল। আমাদের ছাত্রলীগের কর্মী যারা আছেন, তারা চাকরি পান না। এই ছেলেরা কি চাকরি পাওয়ার জন্য এতই অযোগ্য। এই ছেলেদের জন্য আমরা এমপি হয়েও সুপারিশের সুযোগ পাই না। মন্ত্রী যদি আমাদের সুযোগ দেন, লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার পর ভাইভায় যাতে আমরা তদবির করতে পারি। তাহলে আমাদের ছেলে-মেয়েরা কিছুটা হলেও চাকরি পাবেন।

সর্বশেষ সংবাদ

শনিবার শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি ফেরাতে নতুন পরিকল্পনা করছে মন্ত্রণালয় শিখনঘাটতি পূরণ করতে শনিবার শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাতিল করে শিক্ষা মন্ত্রণালয়। এ মুহূর্তে বর্তমান শিক্ষাপঞ্জি অনুসরণ করে ঈদুল...

ঈদে মোটরসাইকেলে বাড়ি ফিরতে গিয়ে প্রাণ গেলো ২ ভাইয়ের

আবারও ঈদের দিনে দুর্ঘটনার খবর। ঈদে বাড়ি ফেরার পথে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে আপন দুই ভাই নিহত হয়েছেন। সোমবার (১৭ জুলাই) সকালে ঢাকা-সিলেট মহাসড়কে...