25 C
Dhaka
Thursday, June 20, 2024

বন্যায় সিলেটে নিখোঁজ মা-ছেলের মরদেহ উদ্ধার

ডেস্ক রিপোর্ট:

পাহাড়ি ঢলে সৃষ্ট বন্যায় পানির নিচে তলিয়ে যায় সিলেটের প্রায় ৮০ ভাগ এলাকা। পানির তীব্র স্রোতে জৈন্তাপুরে নিখোঁজ হওয়ার তিন দিন পর এক নারী ও তার ছেলের মরদেহ উদ্ধার করা হয়েছে।

আজ মঙ্গলবার(২১ জুন) সকাল ৯টায় উপজেলার দরবস্ত ইউনিয়নের হাওড় থেকে তাদের লাশ উদ্ধার করা হয় বলে জৈন্তাপুর থানার ওসি গোলাম দস্তগীর জানিয়েছেন।

এ ঘটনায় উদ্ধারকৃত মৃতরা হলেন— জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউপির মহালীখলা গ্রামের মৃত আজব আলীর স্ত্রী নাজমুন নেছা (৫০) ও তার ছেলে আব্দুর রহমান (১৪)।

এ বিষয়ে ওসি গোলাম দস্তগীর জানান, শনিবার নাজমুন ছেলেকে নিয়ে উপজেলার ছাতারখাই এলাকায় মেয়ের বাড়ি যাচ্ছিলেন। পথে বাছার খাল এলাকায় বন্যার পানিতে তলিয়ে যান তারা। সকালে দরবস্ত হাওড়ের পানিতে এলাকাবাসী বোরকা পরিহিত এক নারীর লাশ ভাসতে দেখে থানায় খবর দেন। পরে পুলিশ মা-ছেলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

সর্বশেষ সংবাদ

শনিবার শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি ফেরাতে নতুন পরিকল্পনা করছে মন্ত্রণালয় শিখনঘাটতি পূরণ করতে শনিবার শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাতিল করে শিক্ষা মন্ত্রণালয়। এ মুহূর্তে বর্তমান শিক্ষাপঞ্জি অনুসরণ করে ঈদুল...

ঈদে মোটরসাইকেলে বাড়ি ফিরতে গিয়ে প্রাণ গেলো ২ ভাইয়ের

আবারও ঈদের দিনে দুর্ঘটনার খবর। ঈদে বাড়ি ফেরার পথে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে আপন দুই ভাই নিহত হয়েছেন। সোমবার (১৭ জুলাই) সকালে ঢাকা-সিলেট মহাসড়কে...