30 C
Dhaka
Saturday, September 21, 2024

বিএনপির কর্মী ভেবে মুরগি ব্যবসায়ীকে পেটালো ছাত্রলীগ

ডেস্ক রিপোর্ট:

রাজধানীর পুরান ঢাকায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সামনে বিএনপির লিফলেট বিতরণের সময় মারধরের শিকার হয়েছেন দুই যুবক। তাদের মাঝে একজন মুরগি ও কাঁচামাল ব্যবসায়ী। আহতদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

আজ রবিবার বেলা আড়াইটার দিকে এই ঘটনা ঘটে। আহতরা হলেন, সূত্রাপুর থানা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আমির হোসেন রকি (২০) ও কাঁচামাল বিক্রেতা মনির হোসেন (৩২)।

সূত্রাপুর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আবু নাঈম জানান, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সামনে লিফলেট বিতরণকালে তারা মারধরের শিকার হন। খবর পেয়ে তাদের উদ্ধার করে প্রথমে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে (মিটফোর্ড) নিয়ে যাওয়া হয়। সেখান থেকে পরে তাদের ঢাকা মেডিকেলে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

আহত মনির হোসেন (৩২) জানান, তিনি শনির আখড়ায় মুরগি ও কাঁচামাল বিক্রি করেন। দুপুরে শ্যামবাজারে মাল কিনতে গিয়ে ছিলেন। তখনই তাকে বিএনপির কর্মী ভেবে মারধর করা হয়।

সূত্রাপুর থানা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আমির হোসেন রকি জানান, দুপুরে তারা গোপীবাগ, বংশাল, ইসলামপুর, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সামনে দিয়ে বিএনপির লিফলেট বিতরণ করছিলেন। তখন ছাত্রলীগের আনুমানিক এক থেকে দেড় শ নেতাকর্মী তাদের ওপর আক্রমণ করে। তাদের পিটিয়ে আহত করে। সেখান থেকে যখন পুলিশ তাদের মিটফোর্ড হাসপাতালে নিয়ে যায় চিকিৎসার জন্য, সেখানেও তাদের মারধর করা হয়।

সর্বশেষ সংবাদ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর নামধারী ছাত্রলীগের হামলা, আহত ১৫

ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে বরিশাল  বিশ্ববিদ্যালয়ের নামধারী ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ ঘটনায় ১৫  জন শিক্ষার্থী আহত হয়েছেন।    সোমবার(২৯...

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...