26 C
Dhaka
Sunday, September 22, 2024

বিএনপির হামলায় জাতীয় পার্টি কোনো সভা-সমাবেশ করতে পারেনি:জাপা মহাসচিব

ডেস্ক রিপোর্ট:

সভা-সমাবেশ মানুষের সাংবিধানিক অধিকার। বর্তমান সময়ে বিএনপির অভিযোগ, সরকার সমর্থকরা তাদের সভা-সমাবেশ করতে দিচ্ছে না।সরকার সমর্থকদের হামলা ও মামলায় নাকি তারা বিপর্যস্ত। আমরা মানুষের সাংবিধানিক অধিকারে বিশ্বাস করি বলে জানিয়েছেন জাতীয় পার্টি মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপি। তিনি বলেন, আমরা বাধাহীনভাবে সভা-সমাবেশ করার পক্ষে। কিন্তু দুঃখের বিষয় হচ্ছে, ১৯৯১ থেকে ১৯৯৬ সাল পর্যন্ত বিএনপির হামলায় জাতীয় পার্টি কোনো সভা-সমাবেশ করতে পারেনি।

বৃহস্পতিবার(১ ডিসেম্বর) জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানীর কার্যালয়ে জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির নবনির্বাচিত নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় মুজিবুল হক চুন্নু এসব কথা বলেন।

মুজিবুল হক চুন্নু বলেন, বিএনপি কর্মীদের সঙ্গে পুলিশও অমানবিক অত্যাচার করেছে জাতীয় পার্টি নেতাকর্মীদের ওপর।বিএনপির হামলা ও মামলা এখনো জাতীয় পার্টির নেতাকর্মীরা ভুলে যায়নি।

জাপা মহাসচিব অভিযোগ তুলে বলেন, আওয়ামী লীগ ও বিএনপি মহাসমাবেশের নামে দেশে ভীতিকর অবস্থা সৃষ্টি করেছে  একটি দল ক্ষমতা আঁকড়ে রাখতে চায় আর অপর দলটি ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে। ক্ষমতার লোভে দুটি দল সন্ত্রাসের পথ বেছে নিচ্ছে। কিন্তু দেশের মানুষ আর এই দুটি দলকে ক্ষমতায় দেখতে চায় না।

জাপা মহাসচিব চুন্নু বলেন, দেশের মানুষ আর সন্ত্রাস, নৈরাজ্য, দুর্নীতি, দুঃশাসন, স্বজনপ্রীতি, টাকা পাচার দেখতে চায় না। দেশের মানুষ জাতীয় পার্টিকে রাষ্ট্রক্ষমতায় দেখতে চায়। মানুষ এখনো হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বে দেশ পরিচালনার কথা মনে রেখেছে। দেশের মানুষ মনে করে, আওয়ামী লীগ ও বিএনপির চেয়ে জাতীয় পার্টি বেশি সুশাসন দিতে পারবে। জাতীয় পার্টিই দেশ থেকে দুর্নীতি ও দুঃশাসন বন্ধ করতে পারবে।   

ছাত্র সমাজের সভাপতি আল মামুনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম খানের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম এমপি, রেজাউল ইসলাম ভূঁইয়া, আলমগীর সিকদার লোটন, জহিরুল ইসলাম জহির, জহিরুল আলম রুবেল, ভাইস চেয়ারম্যান জসিম উদ্দিন ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক নির্মল চন্দ্র দাস প্রমুখ।

সর্বশেষ সংবাদ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর নামধারী ছাত্রলীগের হামলা, আহত ১৫

ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে বরিশাল  বিশ্ববিদ্যালয়ের নামধারী ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ ঘটনায় ১৫  জন শিক্ষার্থী আহত হয়েছেন।    সোমবার(২৯...

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...