32 C
Dhaka
Saturday, July 27, 2024

বেধড়ক পিটুনিতে গুরুতর জখম মাদ্রাসা ছাত্র,কারাগারে অভিযুক্ত শিক্ষক

ডেস্ক রিপোর্ট:

মো.মাসুম ইসলাম,বাঘা(রাজশাহী)প্রতিনিধি: রাজশাহীর বাঘা উপজেলায় এক মাদ্রাসা ছাত্রকে বেড়ধক পিটিয়ে জখম করেছে শিক্ষক। ভুক্তভোগী সেই ছাত্র মনিগ্রাম ইউনিয়নের দক্ষিণপাড়ার মো.জিল্লুর রহমানের ছেলে জুবায়ের রহমান(০৯)। অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক শাহরিয়ার ওরফে ডলার(২০) সেই ছাত্রকে ক্রিকেটের স্ট্যাম্প দিয়ে আঘাত করেন।

থানার অভিযোগ সূত্রে জানা যায়, পড়াশোনা না করার দায়ে ছাত্রকে পিটুনি দিয়েছেন শিক্ষক। তবে মাদ্রাসা কর্তৃপক্ষ দাবি করছে অভিযুক্ত ছাত্র চুরি করেছে বলে তাকে শাস্তি দেওয়া হয়েছে।

গত বুধবার (১৪ জুন) রাতে আল কারীম হিফ্জুল কুরআন মাদ্রাসা ও ইসলামি কিন্ডার গার্ডেনে এ ঘটনা ঘটে৷ ভুক্তভোগী ছাত্রের বাবা জিল্লুর রহমান বাদি হয়ে এদিন বিকেলে মাদ্রাসার পরিচালক ও শিক্ষক মেজবা ওয়াদুদ শাহরিয়ার ডলারকে অভিযুক্ত করে থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ রাতে তুলসিপুর (সোদপুর) গ্রামের নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।

এ নিয়ে স্থানীয় জনপ্রতিনিধি বলেন, মাদ্রাসা শিক্ষক ছাত্রকে খেলার স্ট্যাম্প দিয়ে পিটিয়ে জখম করে একটি দুঃখজনক ঘটনা তৈরী করেছে। তার সঠিক বিচার হওয়া উচিত।

উপজেলার বলিহার সৈয়দপুর গ্রামের আল কারিম হিফাজুল কুরআন মাদ্রাসা ও ইসলামী কিন্ডার গার্ডেনে পড়তো ছাত্র জুবায়ের রহমান(০৯)। এই মাদ্রাসার শিক্ষক মেজবাহ ওয়াদুল শাহরিয়ার ওরফে ডলার মনিগ্রাম তুলশীপুর গ্রামের আবু আফজাল বাবুলের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, মাদ্রাসার ঘরের ভিতরে শিক্ষক ক্রিকেট খেলার স্ট্যাম্প দিয়ে ছাত্রকে পিটুনি দেওয়া হয়। এরপর এ অবস্থায়ই তাকে মাদ্রাসার একটি কক্ষে আটকে রাখে। খবর পেয়ে পরিবারের সদস্যরা সেখান থেকে তাকে উদ্ধার করে নিয়ে আসে। ছাত্রটি বর্তমানে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন আছে।

বাঘা থানার ওসি (তদন্ত) মুহাম্মদ আব্দুল করিম হোসেন বলেন, এ বিষয়ে ছাত্রের বাবা বাদী হয়ে একটি শিশু আইনের ২০১৩ সালের ৭০ ধারায় মামলা দায়ের করেন। অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক শাহরিয়ার হোসেন ডলার কে আটক করে আজ বৃহস্পতিবার (১৬ জুন) সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সর্বশেষ সংবাদ

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...

কোটা আন্দোলন: ঢাকায় গুলিবিদ্ধ ৩ আন্দোলনকারী, সারাদেশে নিহত ৬  

কোটা সংস্কারের দাবিতে রাজধানীসহ উত্তাল সমগ্র দেশ। এ আন্দোলনে রাজধানীর চানখারপুল এলাকায় স্থানীয় ছাত্রলীগের সঙ্গে সংঘর্ষে আন্দোলনকারীদের তিন জন গুলিবিদ্ধ হয়েছেন। তাদের ঢাকা মেডিকেল...

সারাদেশে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল আজ

ভারতের সাথে দেশবিরোধী সকল চুক্তি বাতিল এবং চিহ্নিত দূর্নীতিবাজদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে আজ শুক্রবার(৫ জুলাই) সারাদেশে জেলা ও মহানগরে বিক্ষোভ মিছিল কর্মসূচি পালন...