33 C
Dhaka
Friday, June 21, 2024

ভোলায় বাড়ির আঙিনায় গাঁজা চাষ, অভিযুক্ত বৃদ্ধ গ্রেফতার

ডেস্ক রিপোর্ট:

আল এমরান,ভোলা প্রতিনিধি:ভোলায় বাড়ির আঙ্গিনায় গাঁজা চাষ করার অপরাধে মানিক বেপারী (৫৬) নামে এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এ সময় বাড়ি থেকে গাঁজা গাছও উদ্ধার করা হয়।  

সোমবার (২০ জুন) ভোর রাতে গোপন তথ্যের ভিত্তিতে তার বাড়িতে অভিযান চালায় ভোলা সদর উপজেলা পুলিশের তদন্ত কেন্দ্রের একটি টিম। এ অভিযানে  চরনোয়াবাদ ‘চৌমুহনী’ আনন্দ বাজার এলাকা থেকে ২ কেজী ৪০০ গ্রাম ওজনের দুইটি গাঁজা গাছসহ অভিযুক্তকে গ্রেফতার  করে পুলিশ।

গ্রেফতারকৃত মানিক বেপারী ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের (৯নং ওয়ার্ড) পশ্চিম চরনোয়াবাদ গ্রামের বাসিন্দা মৃত আব্দুল লতিফ বেপারীর ছেলে।

ভোলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মোঃ এনায়েত হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন,  এ ঘটনায় নিয়মিত মাদক মামলা হয়েছে।

সর্বশেষ সংবাদ

শনিবার শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি ফেরাতে নতুন পরিকল্পনা করছে মন্ত্রণালয় শিখনঘাটতি পূরণ করতে শনিবার শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাতিল করে শিক্ষা মন্ত্রণালয়। এ মুহূর্তে বর্তমান শিক্ষাপঞ্জি অনুসরণ করে ঈদুল...

ঈদে মোটরসাইকেলে বাড়ি ফিরতে গিয়ে প্রাণ গেলো ২ ভাইয়ের

আবারও ঈদের দিনে দুর্ঘটনার খবর। ঈদে বাড়ি ফেরার পথে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে আপন দুই ভাই নিহত হয়েছেন। সোমবার (১৭ জুলাই) সকালে ঢাকা-সিলেট মহাসড়কে...