25 C
Dhaka
Thursday, June 20, 2024

ভোলার সেই সংঘর্ষে লাইফ সাপোর্টে থাকা ছাত্রদল সভাপতির মৃত্যু 

ডেস্ক রিপোর্ট:

আল এমরান, ভোলা প্রতিনিধি: ভোলায় পুলিশ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে ঘটে যাওয়া সংঘর্ষে গুলিবিদ্ধ ভোলা জেলা ছাত্রদলের সভাপতি মো. নুরে আলম চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেছেন।

বুধবার (৩ আগষ্ট) বিকেল ৩ টা ১০ মিনিটে রাজধানীর গ্রিন রোডের কমফোর্ট হাসপাতালে আইসিইউতে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তার মৃত্যু হয়। কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল ও ভোলা জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এ নিয়ে ভোলায় পুলিশ ও বিএনপির মধ্যকার সংঘর্ষে দুইজনের প্রাণ গেলো।

ঘটনার দিন, পুলিশের সাথে সংঘর্ষে ছাত্রদল সভাপতি নুরে আলমও গুলিবিদ্ধ হন। তার অবস্থা সংকটাপন্ন থাকায় প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে পরে আইসিইউ থেকে তাকে লাইফ সাপোর্টে নেয়া হলেও দুইদিন চিকিৎসাধীন থাকার পর তিনি মারা যান।

গত রবিবার ভোলায় জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে দলীয় বিক্ষোভ কর্মসূচির শুরুতে পুলিশ বাধা দিলে সংঘর্ষ সূত্রপাত হয়, এতে স্বেচ্ছাসেবক দলের কর্মী আব্দুর রহিম ঘটনার দিনই মারা যান ও ৩০ জন আহত হয়। আব্দুর রহিম সদর উপজেলার দক্ষিণ দিঘলদী ইউনিয়নের কোড়ালিয়া গ্রামের বাসিন্দা।

তেল-গ্যাসের দাম বৃদ্ধি ও লোডশেডিংয়ের প্রতিবাদে ওই বিক্ষোভ সমাবেশের আয়োজন করে বিএনপি। মিছিলের একপর্যায়ে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ ও গুলির ঘটনা ঘটে।

সর্বশেষ সংবাদ

শনিবার শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি ফেরাতে নতুন পরিকল্পনা করছে মন্ত্রণালয় শিখনঘাটতি পূরণ করতে শনিবার শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাতিল করে শিক্ষা মন্ত্রণালয়। এ মুহূর্তে বর্তমান শিক্ষাপঞ্জি অনুসরণ করে ঈদুল...

ঈদে মোটরসাইকেলে বাড়ি ফিরতে গিয়ে প্রাণ গেলো ২ ভাইয়ের

আবারও ঈদের দিনে দুর্ঘটনার খবর। ঈদে বাড়ি ফেরার পথে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে আপন দুই ভাই নিহত হয়েছেন। সোমবার (১৭ জুলাই) সকালে ঢাকা-সিলেট মহাসড়কে...