27 C
Dhaka
Saturday, September 21, 2024

মির্জা ফখরুলসহ বিএনপি নেতারা পাগলের প্রলাপ বকছেন: কাদের

ডেস্ক রিপোর্ট:

সরকারবিরোধী আন্দোলনে জনগণের সাড়া না পেয়ে মির্জা ফখরুলসহ বিএনপি নেতারা পাগলের প্রলাপ বকছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, বৃহস্পতিবার যশোরের জনসভায় গণমানুষের ঢল আবারও প্রমাণ করেছে দেশবাসী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা সরকারের প্রতি আস্থাশীল। অথচ বিএনপি নেতারা বানোয়াট তথ্য উপস্থাপন ও গুজব ছড়িয়ে বিভ্রান্তি সৃষ্টির মাধ্যমে রাজনৈতিক ফায়দা লুটতে লাগাতারভাবে চিরাচরিত মিথ্যাচার চালিয়ে যাচ্ছে।

আজ শুক্রবার এক বিবৃতিতে বিএনপি মহাসচিবের ‘উদ্দেশ্যপ্রণোদিত’ মন্তব্যের প্রতিবাদ জানিয়ে এসব কথা বলেন।

বিবৃতিতে তিনি বলেন, এই সময়ে বিএনপি মহাসচিব সরকারের বিরুদ্ধে ব্যর্থতার মিথ্যা অভিযোগ তুলে জনগণকে বিভ্রান্ত করার অপচেষ্টা চালাচ্ছে।

যে কোনো উপায়ে বিএনপি ক্ষমতা দখলে মরিয়া হয়ে নীতি বিবর্জিত রাজনীতি ও সন্ত্রাসী পন্থা বেছে নিয়েছে বলেও মনে করেন ওবায়দুল কাদের।

এদিকে শুক্রবাইর স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) পঞ্চম ত্রিবার্ষিক জাতীয় সম্মেলনে ওবায়দুল কাদের বলেন, ১৩ নভেম্বরের হত্যাকাণ্ড ও ২১ আগস্ট হত্যাকাণ্ড এবং ১৫ আগষ্টের মাষ্টার মাইন্ড জিয়াউর রহমান। আর ২১ আগস্টের মাস্টার মাইন্ড তৎকালিন যুবরাজ তারেক রহমান।

এসময় ১৯৭৫ এর সেনাপতি জিয়াউর রহমান বিশ্বাসঘতকতার আরেক নাম বলেও মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

ওবায়দুল কাদের, শেখ হাসিনা দেশের গর্ব পদ্মা সেতু করেই ফেলেলো আর এতে  করে বিএনপির জ্বালা বাড়ছে।

ওবায়দুল কাদের বিএনপিকে উদ্দেশ্য করে আরও বলেন, নেতিবাচক রাজনীতি ও সাম্প্রদায়িকতার পৃষ্ঠপোষকতা এবং জঙ্গীবাদের পৃষ্ঠপোষকতার জন্য আপনাদের আন্দোলনে আপনাদেরই পতন হবে। নির্বাচনেও বিএনপির পতন হবে। 

ওবায়দুল কাদের  বলেন, আওয়ামী লীগের সম্মেলন মানেই হাজার হাজার লক্ষ লক্ষ মানুষের সমাবেশ। আমার পাল্টা পাল্টি তে নেই। আমরা মারামারিতে নেই। কিন্তু মনে রাখবেন ভয় দেখিয়ে লাভ নেই। বঙ্গবন্ধু কন্যা আল্লাহ ছাড়াও কাওকে ভয় করেন না

সর্বশেষ সংবাদ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর নামধারী ছাত্রলীগের হামলা, আহত ১৫

ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে বরিশাল  বিশ্ববিদ্যালয়ের নামধারী ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ ঘটনায় ১৫  জন শিক্ষার্থী আহত হয়েছেন।    সোমবার(২৯...

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...