33 C
Dhaka
Friday, June 21, 2024

মেগা প্রকল্পে দুর্নীতির অভিযোগ বিএনপির লাগাতার মিথ্যাচারের অংশ: হানিফ

ডেস্ক রিপোর্ট:

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, সরকারের বিরুদ্ধে বিভিন্ন প্রকল্পে দুর্নীতির অভিযোগ বিএনপি’র মিথ্যাচারের অংশ।

তিনি আজ কুষ্টিয়ায় তাঁর বাসভবনে সাংবাদিকদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময়কালে এসব কথা বলেন।

সরকারের বিরুদ্ধে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দুর্নীতি ও লুটপাটের অভিযোগ প্রসঙ্গে হানিফ বলেন, মিথ্যাচার ছাড়া তাদের কোন বক্তব্য নেই। কারণ তারা সরকারে থাকতে কোন সেক্টরেই উন্নয়ন করতে পারেনি।

বিএনপি নেতাদের উল্টো প্রশ্ন ছুড়ে দিয়ে আওয়ামী লীগের এই নেতা বলেন, পদ্মা সেতু নির্মাণ, মানুষের মাথাপিছু আয় ৬শ’ থেকে ২৯শ’ ডলারে উত্তীর্ণ, মেট্টো রেল, ফোর-ফাইভ লেন সড়ক এইসব উন্নয়ন কিভাবে হলো?

হানিফ বলেন,‘সরকারের নানামুখী উন্নয়ন কর্মকান্ডে বিএনপি’র গা জ্বালা করছে … এটার মধ্যে দিয়ে প্রমান হয় যে বিএনপি লাগাতার মিথ্যাচারই করছে’।
তিনি বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম এবং  ড. ইউনূসের উন্নয়নবিরোধী কর্মকান্ডের কঠোর সমোচনা করেন।

হানিফ বলেন, মির্জা ফখরুল সাহেবরা ড. ইউনুসের সাথে তাল মিলিয়ে বলেছিলো পদ্মা সেতুতে দূর্নীতি হয়েছে। আন্তর্জাতিক আদালতের রায়ের মধ্য দিয়ে পদ্মা সেতুতে দূর্ণীতির অভিযোগ মিথ্যা প্রমাণ হয়েছে।
সরকারের উন্নয়ন প্রকল্পে দুর্নীতির অভিযোগের সত্যতা নেই। উন্নয়ন যতো হচ্ছে ততো জ্বালা বাড়ছে বিএনপির।

সর্বশেষ সংবাদ

শনিবার শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি ফেরাতে নতুন পরিকল্পনা করছে মন্ত্রণালয় শিখনঘাটতি পূরণ করতে শনিবার শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাতিল করে শিক্ষা মন্ত্রণালয়। এ মুহূর্তে বর্তমান শিক্ষাপঞ্জি অনুসরণ করে ঈদুল...

ঈদে মোটরসাইকেলে বাড়ি ফিরতে গিয়ে প্রাণ গেলো ২ ভাইয়ের

আবারও ঈদের দিনে দুর্ঘটনার খবর। ঈদে বাড়ি ফেরার পথে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে আপন দুই ভাই নিহত হয়েছেন। সোমবার (১৭ জুলাই) সকালে ঢাকা-সিলেট মহাসড়কে...