33 C
Dhaka
Friday, June 21, 2024

যশোরে স্কুলছাত্রের বস্তাবন্দী মরদেহ উদ্ধার

ডেস্ক রিপোর্ট:

যশোরের চৌগাছায় এক স্কুলছাত্রের বস্তাবন্দী মরদেহ উদ্ধার করা হয়েছে। উপজেলার কংশারীপুর মাশিলা সড়কের ধোনার খাল থেকে এই লাশ উদ্ধার করা হয় বলে জানিয়েছে স্থানীয়রা।

সোমবার (১৩ জুন) বেলা ১১টার দিকে এ মরদেহটির খবর স্থানীয় সূত্রে জানতে পেয়ে পুলিশ এসে উদ্ধার কার্য চালায়।

নিহত স্কুলছাত্রের নাম চয়ন (২০)। সে উপজেলার দিঘলসিংগা গ্রামের সবুজ হোসেনের ছেলে এবং চৌগাছা হাজী সরদার মর্ত্তোজ আলী মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

পুলিশ সূত্রে জানা যায়, আজ সোমবার (১৩ জুন) সকালে মাঠে কৃষকরা মাঠে কাজ করতে গিয়ে ধানক্ষেতে বস্তাবন্দী লাশটি পড়ে থাকতে দেখে। বস্তা থেকে দুর্গন্ধ বের হওয়ায় তারা বিষয়টি চৌগাছা থানা পুলিশকে জানায়। এরপর পুলিশ ঘটনাস্থলে গিয়ে বস্তাটি খুলে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহত চয়নের পিতা সবুজ হোসেন বলেন, গতকাল রবিবার বিকেলে চয়ন তার বন্ধুদের সঙ্গে পিকনিক করার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যায়। রাত দশটার দিকে চয়নের মা ছেলে বাড়ি আসেনি বলে একটু খোঁজখবর নেওয়ার কথা জানান। আমি তাকে বললাম বন্ধুদের সঙ্গে আছে চলে আসবে। আজ সকালে জানতে পারি আমার ছেলের লাশ ধোনার খালে পড়ে আছে। কী কারণে এবং কারা আমার ছেলেকে হত্যা করেছে এটা আমি বুঝতে পারছি না। 

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন, লাশ সুরতহাল প্রতিবেদনের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যার কারণ ও জড়িতদের শনাক্তের কার্যক্রম শুরু হয়েছে। অভিযোগ পেলে মামলা গ্রহণ করা হবে।

সর্বশেষ সংবাদ

শনিবার শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি ফেরাতে নতুন পরিকল্পনা করছে মন্ত্রণালয় শিখনঘাটতি পূরণ করতে শনিবার শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাতিল করে শিক্ষা মন্ত্রণালয়। এ মুহূর্তে বর্তমান শিক্ষাপঞ্জি অনুসরণ করে ঈদুল...

ঈদে মোটরসাইকেলে বাড়ি ফিরতে গিয়ে প্রাণ গেলো ২ ভাইয়ের

আবারও ঈদের দিনে দুর্ঘটনার খবর। ঈদে বাড়ি ফেরার পথে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে আপন দুই ভাই নিহত হয়েছেন। সোমবার (১৭ জুলাই) সকালে ঢাকা-সিলেট মহাসড়কে...