33 C
Dhaka
Friday, June 21, 2024

রাজধানীর রেলস্টেশনে ট্রেনের টিকিট কালোবাজারি করার অভিযোগে আটক ৫

ডেস্ক রিপোর্ট:

ঈদকে সামনে রেখে ট্রেনের টিকিট কালোবাজারির অভিযোগে রাজধানীর কমলাপুর রেলস্টেশন থেকে পাঁচ জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

ঈদে বাড়তি চাপের সুযোগ নিয়ে একটি দল বাড়তি দামে বিভিন্ন ট্রেনের টিকিট বিক্রি করছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি দল সোমবার রাত পৌনে ৯টার দিকে রেলওয়ে স্টেশনে অভিযান চালিয়ে ওই ব্যক্তিদেরকে আটক করে।

আটকরা হলেন- মো. লিটন মিয়া (৩৭), মো. শাহ আলম (৩৪), মো.ইমরান (২০), মো. আবু তাহের (২৬) ও মো. জাহিদুর রহমান সাকিব (৪০), মঙ্গলবার র‌্যাব-৩ এর বিজ্ঞপ্তিতে জানানো হয়।

আটকদের কাছ থেকে ট্রেনের চারটি টিকিট ও নগদ ছয় হাজার ৯২৭ টাকা জব্দ করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব-৩। জিজ্ঞাসাবাদে আসামিরা অপরাধ স্বীকার করেছে।

আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সর্বশেষ সংবাদ

শনিবার শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি ফেরাতে নতুন পরিকল্পনা করছে মন্ত্রণালয় শিখনঘাটতি পূরণ করতে শনিবার শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাতিল করে শিক্ষা মন্ত্রণালয়। এ মুহূর্তে বর্তমান শিক্ষাপঞ্জি অনুসরণ করে ঈদুল...

ঈদে মোটরসাইকেলে বাড়ি ফিরতে গিয়ে প্রাণ গেলো ২ ভাইয়ের

আবারও ঈদের দিনে দুর্ঘটনার খবর। ঈদে বাড়ি ফেরার পথে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে আপন দুই ভাই নিহত হয়েছেন। সোমবার (১৭ জুলাই) সকালে ঢাকা-সিলেট মহাসড়কে...