31 C
Dhaka
Sunday, September 22, 2024

শেখ হাসিনার অভূতপূর্ব উন্নয়ন অতীতের শোনা কিসসা-কাহিনীর মতো: হাছান মাহমুদ

ডেস্ক রিপোর্ট:

দেশের প্রতিটি ইউনিয়নে আওয়ামী লীগের সরকার কয়েক হাজার মানুষকে ভাতা সুবিধা দিয়ে আসছে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। তিনি বলেন, এ সুবিধা আর কেউ নয়, জনগণের সরকার, নৌকা মার্কার সরকার শেখ হাসিনা দিচ্ছে। শেখ হাসিনার অভূতপূর্ব উন্নয়ন অতীতের শোনা কিসসা-কাহিনীর মতো মনে হয়।

রবিবার (২৬ ফেব্রুয়ারি) সকালে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার দক্ষিণ রাজানগর ইউনিয়নের আওতায় উপকারভোগীদের নিয়ে অনুষ্ঠিত সমাবেশ ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এমনটা জানান।

হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়ার সরকার, এরশাদ সরকার ও তত্ত্বাবধায়ক সরকারের সময় বয়স্ক ভাতা, বিধবা ভাতা, পঙ্গু ভাতা, মাতৃত্বকালীন ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, ফ্যামিলি কার্ড, করোনার সময় মোবাইল টাকা প্রদান ছিল না। শেখ হাসিনা কমিউনিটি ক্লিনিক করেছিল বলে খালেদা জিয়া এসব বন্ধ করে দিয়েছিল। ঠিক তেমনি শেখ হাসিনা এখন যে ভাতা দিচ্ছে পরবর্তী নির্বাচনে অন্য কেউ ক্ষমতায় আসলে তা বন্ধ করে দেবে।

তিনি বলেন, একটি বাড়ি একটি খামার প্রকল্পের আওতায় আপনারা যে টাকা জমা দেন সরকার তার দেড় থেকে দ্বিগুণ টাকা লাভ দিচ্ছে। আমাদের সরকার যদি আবারো ক্ষমতায় আসে তাহলে আরও বেশি মানুষকে উপকারভোগীর তালিকায় নিয়ে আসা হবে।

দক্ষিণ রাজানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহামদ ছৈয়দ তালুকদারের সভাপতিত্বে এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জামাল উদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা স্বজন কুমার তালুকদার, চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী লীগের সদস্য আকতার হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ফারুক আহমেদ তালুকদার, দক্ষিণ রাজানগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান তালুকদার, স্থানীয় ইউপি সদস্য আবদুল কাদের, মিজানুর রহমান, রফিকুল ইসলাম রফু, মো. রাশেদসহ অনেকেই।

সর্বশেষ সংবাদ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর নামধারী ছাত্রলীগের হামলা, আহত ১৫

ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে বরিশাল  বিশ্ববিদ্যালয়ের নামধারী ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ ঘটনায় ১৫  জন শিক্ষার্থী আহত হয়েছেন।    সোমবার(২৯...

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...