32 C
Dhaka
Wednesday, April 24, 2024

সমুদ্র সৈকতে গোসলে নেমে এনএসআই কমকর্তাসহ ২ জন নিখোঁজ

ডেস্ক রিপোর্ট:

ঈদুল আযহার ছুটিতে ভ্রমণে গিয়েছিলেন বরগুনা সমুদ্র সৈকতে। সেই ভ্রমণে এবার অনিশ্চিত জীবনেই পড়ে গেলেন এনএসআই কর্মকর্তা। জেলার তালতলীর শুভ সন্ধ্যা সমুদ্র সৈকতে গোসল নেমে প্রবল ঢেউয়ে সাগরের দিকে চলে গিয়ে নিখোঁজ হয়েছেন এনএসআই কমকর্তাসহ ২ জন।

বুধবার(১৩ জুলাই) দুপুরে একইসঙ্গে গোসল করতে নেমে কোনো রকম প্রাণে বেঁচে গেছেন সেই কর্মকর্তা মোস্তফা কাদেরের স্ত্রী ও তার ২ পুত্র।

এ ঘটনায় নিখোঁজ ২ জন হলেন- বরগুনার এনএসআই এর জুনিয়র ফিল্ড অফিসার মোস্তফা কাদের (৪০) ও তার শ্যালিকার মেয়ে নূর আক্তার জুঁই (১৭)।

মোস্তফা কাদের বেশ কিছুদিন ধরে বরগুনার এনএসআই এর অফিসে জুনিয়ার ফিল্ড অফিসার পদে কর্মরত আছেন। তার স্ত্রী ও ২ পুত্র নিয়ে ঢাকার লালবাগ এলাকার ৬০নং হোসেন উদ্দিন খানের বাড়িতে থাকেন।

ঘটনা সূত্রে জানা যায়, ঈদুল আযহার ছুটিতে কর্মকর্তা মোস্তফা কাদেরের স্ত্রী সেলিনা আক্তার (৩৫) দুই পুত্র আবদুল কারিম (১৬) ও মাহাতির মোহাম্মদ (৯) এবং তার বোনঝি নূর আক্তার জুঁইকে নিয়ে বরগুনায় স্বামীর কর্মস্থলে বেড়াতে আসেন। সেই সুবাদে বুধবার মোস্তফা কাদের তার স্ত্রী সন্তান ও ভায়রাঝি নূর আক্তার জুঁইকে নিয়ে পরিচিত পর্যটন এলাকা শুভ সন্ধ্যা সমুদ্র সৈকতে ঘুরতে আসেন।

মোস্তফা কাদেরের স্ত্রী সেলিনা আক্তার জানান, ঈদুল আজহার ছুটিতে স্বামীর কাছে আসলে সে আমাদেরকে নিয়ে শুভ সন্ধ্যা সমুদ্র সৈকতে ঘুরতে আসে। দুপুরের দিকে সাগরে একটু ভাটি লাগলে আমরা চরে গোসল করতে নামি। এ সময় আমার বোনঝি নূর আক্তার জুঁই সাগরের প্রবল ঢেউয়ের তোরে সাগরের দিকে যাচ্ছিল। স্বামী ওকে বাঁচানোর জন্য ধরতে গেলে সেও আর ফিরতে পারেনি।

তালতলী ফায়ার সার্ভিসের ইনচার্জ মো. আহসান হাবিব জানান, সমুদ্র সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া বরগুনার এনএসআই এর জুনিয়র ফিল্ড অফিসার মোস্তফা কাদের ও তার ভায়রাঝি নূর আক্তার জুঁইকে খোঁজাখুঁজি করে পাওয়া যায়নি। তাদের ডুবুরির টিম পটুয়াখালী থেকে আসছে। উদ্ধার তৎপরতা চলছে।

তালতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) শাখাওয়াত হোসেন তপু বলেন, সমুদ্র সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া ২ জনের সন্ধানে পুলিশ, নৌ পুলিশ, কোস্টগার্ড ও ফায়ার সার্ভিসের টিম যৌথভাবে কাজ করছে। এখনো তাদের সন্ধান মেলেনি। উদ্ধার তৎপরতা চলছে।

সর্বশেষ সংবাদ

ময়মনসিংহে ট্রেনের ধাক্কায় নিহত স্বামী-স্ত্রী, আহত শিশু

ময়মনসিংহ নগরীর একটি রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় রিকশা আরোহী স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় এক শিশু আহত হয়েছে। মঙ্গলবার (২৩ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে নগরীর...

ব্যাংক একীভূতকরণ প্রক্রিয়া ঋণখেলাপিদের দায়মুক্তির নতুন মুখোশ: টিআইবি

ব্যাংক একীভূতকরণ প্রক্রিয়া ঋণখেলাপি ও জালিয়াতির জন্য দায়ী মহলকে ‘দায়মুক্তি’ প্রদানের নামান্তর বলে জানিয়েছে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)। সংস্থাটির ভাষ্য, তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং...

প্রথম ধাপে উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় ২৬ প্রার্থী নির্বাচিত

উপজেলা নির্বাচনের প্রথম ধাপের ৭ জন চেয়ারম্যান, ৯ জন ভাইস চেয়ারম্যান এবং ১০ জন মহিলা ভাইস চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। চূড়ান্ত তালিকা এলে...

স্ত্রীর সনদ বাণিজ্য নিয়ে কিছুই জানেন না কারিগরির সাবেক চেয়ারম্যান

সম্প্রতি গণমাধ্যমে আলোচনা এসেছে বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ডের সনদ বাণিজ্যের ঘটনা। প্রতিষ্ঠানটির সদ্য সাবেক চেয়ারম্যান আলী আকবর খান বলেছেন, আমার স্ত্রী সেহেলি পারভীনের সার্টিফিকেট বাণিজ্যের...

হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে যেসব নির্দেশনা দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর

তীব্র তাপপ্রবাহে চরম অস্বস্তিতে রয়েছে সারাদেশের মানুষ। হঠাৎ তাপমাত্রার এমন উর্ধ্বগতিতে সবারই হাঁসফাঁস অবস্থা। অসহ্য তাপমাত্রার ফলে বাড়ছে হিট স্ট্রোক বা সান স্ট্রোকের ঝুঁকি। আবহাওয়া...