29 C
Dhaka
Sunday, July 14, 2024

সমুদ্র সৈকতে গোসলে নেমে এনএসআই কমকর্তাসহ ২ জন নিখোঁজ

ডেস্ক রিপোর্ট:

ঈদুল আযহার ছুটিতে ভ্রমণে গিয়েছিলেন বরগুনা সমুদ্র সৈকতে। সেই ভ্রমণে এবার অনিশ্চিত জীবনেই পড়ে গেলেন এনএসআই কর্মকর্তা। জেলার তালতলীর শুভ সন্ধ্যা সমুদ্র সৈকতে গোসল নেমে প্রবল ঢেউয়ে সাগরের দিকে চলে গিয়ে নিখোঁজ হয়েছেন এনএসআই কমকর্তাসহ ২ জন।

বুধবার(১৩ জুলাই) দুপুরে একইসঙ্গে গোসল করতে নেমে কোনো রকম প্রাণে বেঁচে গেছেন সেই কর্মকর্তা মোস্তফা কাদেরের স্ত্রী ও তার ২ পুত্র।

এ ঘটনায় নিখোঁজ ২ জন হলেন- বরগুনার এনএসআই এর জুনিয়র ফিল্ড অফিসার মোস্তফা কাদের (৪০) ও তার শ্যালিকার মেয়ে নূর আক্তার জুঁই (১৭)।

মোস্তফা কাদের বেশ কিছুদিন ধরে বরগুনার এনএসআই এর অফিসে জুনিয়ার ফিল্ড অফিসার পদে কর্মরত আছেন। তার স্ত্রী ও ২ পুত্র নিয়ে ঢাকার লালবাগ এলাকার ৬০নং হোসেন উদ্দিন খানের বাড়িতে থাকেন।

ঘটনা সূত্রে জানা যায়, ঈদুল আযহার ছুটিতে কর্মকর্তা মোস্তফা কাদেরের স্ত্রী সেলিনা আক্তার (৩৫) দুই পুত্র আবদুল কারিম (১৬) ও মাহাতির মোহাম্মদ (৯) এবং তার বোনঝি নূর আক্তার জুঁইকে নিয়ে বরগুনায় স্বামীর কর্মস্থলে বেড়াতে আসেন। সেই সুবাদে বুধবার মোস্তফা কাদের তার স্ত্রী সন্তান ও ভায়রাঝি নূর আক্তার জুঁইকে নিয়ে পরিচিত পর্যটন এলাকা শুভ সন্ধ্যা সমুদ্র সৈকতে ঘুরতে আসেন।

মোস্তফা কাদেরের স্ত্রী সেলিনা আক্তার জানান, ঈদুল আজহার ছুটিতে স্বামীর কাছে আসলে সে আমাদেরকে নিয়ে শুভ সন্ধ্যা সমুদ্র সৈকতে ঘুরতে আসে। দুপুরের দিকে সাগরে একটু ভাটি লাগলে আমরা চরে গোসল করতে নামি। এ সময় আমার বোনঝি নূর আক্তার জুঁই সাগরের প্রবল ঢেউয়ের তোরে সাগরের দিকে যাচ্ছিল। স্বামী ওকে বাঁচানোর জন্য ধরতে গেলে সেও আর ফিরতে পারেনি।

তালতলী ফায়ার সার্ভিসের ইনচার্জ মো. আহসান হাবিব জানান, সমুদ্র সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া বরগুনার এনএসআই এর জুনিয়র ফিল্ড অফিসার মোস্তফা কাদের ও তার ভায়রাঝি নূর আক্তার জুঁইকে খোঁজাখুঁজি করে পাওয়া যায়নি। তাদের ডুবুরির টিম পটুয়াখালী থেকে আসছে। উদ্ধার তৎপরতা চলছে।

তালতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) শাখাওয়াত হোসেন তপু বলেন, সমুদ্র সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া ২ জনের সন্ধানে পুলিশ, নৌ পুলিশ, কোস্টগার্ড ও ফায়ার সার্ভিসের টিম যৌথভাবে কাজ করছে। এখনো তাদের সন্ধান মেলেনি। উদ্ধার তৎপরতা চলছে।

সর্বশেষ সংবাদ

সারাদেশে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল আজ

ভারতের সাথে দেশবিরোধী সকল চুক্তি বাতিল এবং চিহ্নিত দূর্নীতিবাজদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে আজ শুক্রবার(৫ জুলাই) সারাদেশে জেলা ও মহানগরে বিক্ষোভ মিছিল কর্মসূচি পালন...

কোটা ব্যবস্থা বহালের প্রতিবাদে মহাসড়ক অবরোধ জাবি শিক্ষার্থীদের 

জাবি প্রতিনিধি: ২০১৮ সালে জারি করা সরকারি চাকরিতে কোটা পদ্ধতি বাতিল ও মেধাভিত্তিক নিয়োগের পরিপত্র বহাল রাখাসহ চার দফা দাবিতে ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধ করেছে...

শনিবার শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি ফেরাতে নতুন পরিকল্পনা করছে মন্ত্রণালয় শিখনঘাটতি পূরণ করতে শনিবার শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাতিল করে শিক্ষা মন্ত্রণালয়। এ মুহূর্তে বর্তমান শিক্ষাপঞ্জি অনুসরণ করে ঈদুল...

ঈদে মোটরসাইকেলে বাড়ি ফিরতে গিয়ে প্রাণ গেলো ২ ভাইয়ের

আবারও ঈদের দিনে দুর্ঘটনার খবর। ঈদে বাড়ি ফেরার পথে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে আপন দুই ভাই নিহত হয়েছেন। সোমবার (১৭ জুলাই) সকালে ঢাকা-সিলেট মহাসড়কে...

নেপালকে হারিয়ে ঈদ আনন্দে  , অনন্য তানজিম সাকিবের রেকর্ড!

টি-টোয়েন্টি বিশ্বকাপ আসরে বাংলাদেশ এতটা ভালো করবে তা হয়তো দর্শক-সমর্থকদের প্রত্যাশায় ছিলো না৷ অপ্রত্যাশিত আনন্দে ক্রিকেটপ্রেমীদের মাতিয়ে রাখতে তানজিম সাকিব অনন্য। নেপালের সাথে সোমবার...