30 C
Dhaka
Friday, September 20, 2024

আর্জেন্টিনা বনাম সৌদি আরব লাইভ স্ট্রিমিং, কোথায়, কীভাবে দেখবেন

ডেস্ক রিপোর্ট:

মহাতারকা লিওনেল মেসির শেষ বিশ্বকাপে বড় কিছুর স্বপ্নে বিভোর আর্জেন্টিনা। সেই স্বপ্নের শুরুটা হতে যাচ্ছে সহজ প্রতিপক্ষ সৌদি আরবের বিপক্ষের ম্যাচ দিয়ে।

মঙ্গলবার বাংলাদেশ সময় বিকেল ৪টায় দিনের প্রথম ম্যাচে লড়বে ‘সি’ গ্রুপের দুই দল কাতারের লুসাইল স্টেডিয়ামে।

এই পোস্টে জানবেন ফিফা ফুটবল বিশ্বকাপ কীভাবে দেখবেন সে সম্পর্কেও বিস্তারিত।

ফিফা ফুটবল বিশ্বকাপ কীভাবে দেখবেন
বাংলাদেশ থেকে ফিফা ফুটবল বিশ্বকাপ ২০২২ দেখা যাবে টিভিতে, অনলাইনে, এবং ধারাভাষ্য শোনা যাবে রেডিওতে ও ইউটিউব চ্যানেলেও। চলুন জেনে নেয়া যাক উল্লেখিত মাধ্যমগুলো থেকে কিভাবে খেলার খবর রাখবেন।

কোথায় দেখা যাবে কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা বনাম সৌদি আরব ম্যাচটির লাইভ স্ট্রিমিং?

কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা বনাম সৌদি আরব লাইভ ম্যাচটির লাইভ স্ট্রিমিং (Live streaming) দেখা যাবে টিভিতে স্পোর্টস ১৮ এবং স্পোর্টস ১৮ এইচডি চ্যানেলে। এ ছাড়া কাতার বিশ্বকাপের ম্যাচগুলোর লাইভ স্ট্রিমিং দেখা যাবে জিও সিনেমা অ্যাপ্লিকেশনে।

ফিফা ফুটবল বিশ্বকাপ কোন চ্যানেলে দেখা যাবে?

ফিফা ওয়ার্ল্ড কাপ কাতার ২০২২ এর লাইসেন্সড মোবাইল ব্রডকাস্টার হিসেবে স্বত্ব পেয়েছে বাংলালিংকের টফি অ্যাপ। কে স্পোর্টস এর সঙ্গে সাব-লাইসেন্সিং এগ্রিমেন্ট এর মাধ্যমে এই সুবিধা নিজেদের করে নিয়েছে বাংলালিংক। সুতরাং টফি অ্যাপ এবং টফি ওয়েবসাইটে বিশ্বকাপ ফুটবল লাইভ দেখতে পারবেন। সবচেয়ে মজার ব্যাপার হচ্ছে টফিতে ফুটবল বিশ্বকাপ লাইভ বিনামূল্যে দেখতে পারবেন।

বাংলাদেশ থেকে ফিফা ফুটবল বিশ্বকাপ দেখা যাবে টি স্পোর্টস চ্যানেল থেকে। গাজি টিভি (জিটিভি) ফুটবল বিশ্বকাপ সরাসরি সম্প্রচার করবে। এছাড়াও রাষ্ট্রয়াত্ত টেলিভিশন চ্যানেল, বিটিভি ফুটবল বিশ্বকাপ সরাসরি সম্প্রচার করছে।

বিভিন্ন ফেইসবুক পেইজ ও ইউটিউব চ্যানেলেও দেখা যাবে লাইভ ফিফা ওয়ার্ল্ড কাপ।

বিশ্বকাপের জন্য আর্জেন্টিনা ও সৌদি আরব সম্ভাব্য একাদশ–

আর্জেন্টিনা সম্ভাব্য একাদশ
আর্জেন্টিনা: (৪-৩-৩) মার্টিনেজ (গোলরক্ষক), তাগলিয়াফিকো, ওতামেন্দি, রোমেরো, মলিনা, ম্যাক আলিস্তার, পারেদেস, দি পল, দি মারিয়া, লাউতারো, মেসি।

সৌদি আরব সম্ভাব্য একাদশ
 (৪-২-৩-১) আল ওয়াইস (গোলরক্ষক), আল শাহারানি, মাদু, আল আমারি, আল ঘানাম, আল নাজাই, আল মালিকি, আল দাওসারি, আল ফারাজ, আল মৌলাদ, আল শেহরি।

মুখোমুখি পরিসংখ্যান
এখন পর্যন্ত সৌদি আরবের বিপক্ষে ৪ ম্যাচ খেলেছে আর্জেন্টিনা। দুটিতে জিতেছে, ড্র হয়েছে দুই ম্যাচ। সৌদি আরব কখনও আর্জেন্টিনাকে হারাতে পারেনি।

সর্বশেষ সংবাদ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর নামধারী ছাত্রলীগের হামলা, আহত ১৫

ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে বরিশাল  বিশ্ববিদ্যালয়ের নামধারী ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ ঘটনায় ১৫  জন শিক্ষার্থী আহত হয়েছেন।    সোমবার(২৯...

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...