33 C
Dhaka
Friday, September 20, 2024

আ.লীগ সরকারের বৈধতা নেই বলেই টিকে থাকতে বন্দুক ব্যবহার করছে: রিজভী

ডেস্ক রিপোর্ট:

আওয়ামী লীগ সরকার মানুষের কথা বলা কেড়ে নিয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। বিএনপি মিটিং মিছিল করলে সেখানে গুলি চালাতে দ্বিধা করছে না। তারা দিনের ভোট রাতে করছে। তাদের কোনো বৈধতা নেই, বৈধ সরকার নেই বলেই টিকে থাকার জন্য বন্দুক ব্যবহার করছে। কিন্তু এই বন্দুকের নল যে ঘুরে যেতে পারে এটা তারা টের পাচ্ছেন না।

শনিবার(২৪ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের চাষাঢ়া শহীদ মিনারে জেলা বিএনপি আয়োজিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে রিজভী এসব কথা বলেন।

নারায়ণগঞ্জের শাওন, মুন্সীগঞ্জের শাওন, ভোলার আবদুর রহিম ও নূরে আলম হত্যার প্রতিবাদ এবং জ্বালানি তেলের মূল্যবৃদ্ধিসহ নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল বৃদ্ধির প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা বিএনপি এই প্রতিবাদ সমাবেশের আয়োজন করে।

যারা অন্যায় করে, যারা অবিচার কারে এই বন্দুকের নল তাদের দিকে ঘুরে যায় উল্লেখ করে রিজভী বলেন, আপনারা প্রতিবাদকারীদের একের পর এক গুলি করে মারছেন। আপনারা আগুন নিয়ে খেলছেন। আগুন নিয়ে খেলতে যাবেন না। এভাবে চললে এই সরকারের পরিণতি খুব একটা সুখকর হবে না।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবির সভাপতিত্বে ও সদস্য সচিব অদ্যাপক মামুন মাহমুদের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নান, মোস্তাফিজুর রহমান দিপু, মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি এবং গত ১ সেপ্টেম্বর বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকীর দিন গুলিতে নিহত যুবদল কর্মী শাওনের বড় ভাই ফরহাদ প্রধান প্রমুখ। 

সর্বশেষ সংবাদ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর নামধারী ছাত্রলীগের হামলা, আহত ১৫

ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে বরিশাল  বিশ্ববিদ্যালয়ের নামধারী ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ ঘটনায় ১৫  জন শিক্ষার্থী আহত হয়েছেন।    সোমবার(২৯...

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...