29 C
Dhaka
Thursday, September 19, 2024

এক্সপ্রেসওয়েতে দুই ট্রাকের সংঘর্ষ, নিহত ২

ডেস্ক রিপোর্ট:

মাদারীপুরের শিবচরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক্সপ্রেসওয়েতে দুই ট্রাকের সংঘর্ষে চালক ও হেলপার নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো দুজন।

রোববার দিবাগত রাত ৪টার দিকে এক্সপ্রেসওয়ের শিবচরের মাদবরেরচর ইউনিয়নের বাখরের কান্দি এলাকায় নষ্ট হয়ে সড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে অন্য আরেকটি ট্রাক ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বসির হাওলাদার (৩৫) এবং সুজন (২৫)। বসির বরিশালের বাকেরগঞ্জ উপজেলার শ্যামপুর এলাকার মৃত রশিদ হাওলাদারের ছেলে। সুজন যশোর জেলার কোতয়ালি থানার বেখুটিয়া স্বজলপুর এলাকার মো: মিজানের ছেলে।

শিবচর হাইওয়ে পুলিশের এসআই বাকি মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, হতাহতদের উদ্ধার করে শিবচর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে।

শিবচর হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, বরিশালের বাখেরগঞ্জ থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা ট্রাকটি এক্সপ্রেসওয়ের পাঁচ্চর সংলগ্ন বাখেররকান্দি এলাকায় নষ্ট হয়ে যায়। ওই ট্রাকের চালক বশির ট্রাকের নিচে গিয়ে ত্রুটি মেরামত করছিলেন। এ সময় যশোর থেকে ছেড়ে আসা আমবাহী অপর একটি ট্রাক পেছন থেকে ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ট্রাকের নিচে থাকা চালক বশির এবং ধাক্কা দেয়া ট্রাকের চালকের সহকারী সুজন নিহত হন।

সর্বশেষ সংবাদ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর নামধারী ছাত্রলীগের হামলা, আহত ১৫

ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে বরিশাল  বিশ্ববিদ্যালয়ের নামধারী ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ ঘটনায় ১৫  জন শিক্ষার্থী আহত হয়েছেন।    সোমবার(২৯...

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...