29 C
Dhaka
Saturday, September 21, 2024

এয়ারপোর্টে নেমেই দেখি বিলবোর্ডে আমার নামটাও ভুল: কাদের

ডেস্ক রিপোর্ট:

ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে নেতা-কর্মীদের প্রতি অসন্তোষ প্রকাশ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘শেখ হাসিনার বিলবোর্ড সবাইকে নায়ক বানিয়ে ফেলছে। এত বিলবোর্ড আমি জীবনে আর দেখিনি। কেন এত পয়সা খরচ করেন! 

এসময় বিলবোর্ডে নিজের নাম ভুল আসার কথাও উল্লেখ করেন তিনি।

আজ রবিবার (১৩ নভেম্বর) দুপুরে শহরের পানি উন্নয়ন বোর্ড মাঠে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘আমাদের নেত্রী বলেছেন, সাশ্রয় করতে হবে। অত বিশালবহুল সম্মেলন আমরা করবো না। জেলাতে এত বিলবোর্ড! হায় রে বিলবোর্ড! এয়ারপোর্টে নেমেই দেখি বিলবোর্ডে আমার নামটাও ভুল। সামনে দেখি এক রকম, শেখ হাসিনার ডিজিটাল। বিলবোর্ডে  দেখি আরেক রকম চেহারা। শেখ হাসিনার বিলবোর্ড সবাইকে নায়ক বানিয়ে ফেলছে। এত বিলবোর্ড আমি জীবনে আর দেখিনি। কেন এত পয়সা খরচ করেন! এ অপচয় করবেন না। গরিবকে সাহায্য করেন। মানুষকে খুশি করুন। এটা হলো আপনাদের কাজ। অপকর্ম করবেন না। অপকর্ম কারা করে আমরা জানি। সময় মতো সংশোধন না হলে খবর আছে।’

এসময় বিএনপিকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, তত্ত্বাবধায়ক সরকার এখন মামাবাড়ির আবদার। ফখরুল সাহেব তত্ত্বাবধায়ক সরকারের কথা ভুলে যান। ওটা এখন মিউজিয়ামে। শেখ হাসিনার উন্নয়ন দেখে ওদের এখন জ্বালা বেড়েছে। হারিয়ে যাওয়া হাওয়া ভবন আর সেই ময়ূর সিংহাসন ফিরে পেতেই আন্দোলন করছে বিএনপি।

আওয়ামী লীগের সিনিয়র এই নেতা বলেন, টাকা উড়ছে আকাশে, টাকা উড়ছে বাতাসে। ফখরুল ইসলাম টাকার বস্তার ওপর বসে আছেন। তাদের মনোনয়ন বাণিজ্য শুরু হয়ে গেছে। টাকা নিয়ে কাকে মন্ত্রী-এমপি বানাবেন তা শুরু হয়ে গেছে। আমরা তা হতে দেব না। তত্ত্বাবধায়ক সরকার মামাবাড়ির আবদার। এটা ভুলে যান।

বিএনপির উদ্দেশে তিনি আরও বলেন, লাফালাফি করবেন না। আপনাদের আন্দোলনের পতন হয়েছে; নির্বাচনেও আপনাদের পরাজয় হবে। অস্ত্র পাচারকারী আপনাদের নেতা, এটা হতে দেয়া হবে না।

সম্মেলনে সভাপতিত্ব করেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এমপি। পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু।

সম্মেলনের শেষে আবারও আব্দুল হাইকে সভাপতি, সাইদুল করিম মিন্টুকে সাধারণ সম্পাদক ঘোষণা করেন প্রধান অতিথি।

সর্বশেষ সংবাদ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর নামধারী ছাত্রলীগের হামলা, আহত ১৫

ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে বরিশাল  বিশ্ববিদ্যালয়ের নামধারী ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ ঘটনায় ১৫  জন শিক্ষার্থী আহত হয়েছেন।    সোমবার(২৯...

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...