28 C
Dhaka
Sunday, September 8, 2024

গাইবান্ধায় আওয়ামী লীগের নির্বাচনী অফিসে ভাঙচুর

ডেস্ক রিপোর্ট:

গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনের উপ-নির্বাচনকে ঘিরে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাহমুদ হাসান রিপনের নির্বাচনী অফিস ভাঙচুরের ঘটনা ঘটেছে।

রবিবার সকালে আওয়ামী লীগের নির্বাচনী অফিস ভাঙচুরের বিষয়টি জানতে পারে স্থানীয় নেতাকর্মীরা। নির্বাচনী অফিসে থাকা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিসহ টেবিল চেয়ার ভাঙচুর করা হয়েছে।

শনিবার দিবাগত রাতে ফুলছড়ি উপজেলার উদাখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের নাড্ডারমোর এলাকায় এই ঘটনা ঘটে।

এ ব্যাপারে উদাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফতার আলী সরকার বলেন, নৌকা মার্কার জয় সুনিশ্চিত জেনে, বিপক্ষ যে কোন গ্রুপ রাতের আঁধারে অফিস ভাঙচুর করেছে বলে আমরা মনে করছি।

ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান টেলিফোনে জানান, আমি শুনেছি আমাদের এক নির্বাচনী অফিসে ভাঙচুর করা হয়েছে।  আমি এই ভাঙচুরের সঙ্গে জড়িতদের দ্রুত চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি।

ঘটনার সত্যতা জানিয়ে ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কাওছার আলী বলেন, গাইবান্ধা-৫ (ফুলছড়ি-সাঘাটা) আসনের উপ-নির্বাচনে নৌকা মার্কার নির্বাচনী অফিস ভাঙচুরের ঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ দায়ের হয়নি।

সর্বশেষ সংবাদ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর নামধারী ছাত্রলীগের হামলা, আহত ১৫

ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে বরিশাল  বিশ্ববিদ্যালয়ের নামধারী ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ ঘটনায় ১৫  জন শিক্ষার্থী আহত হয়েছেন।    সোমবার(২৯...

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...