27 C
Dhaka
Tuesday, September 17, 2024

জয়ের দ্বারপ্রান্তে পররাষ্ট্র প্রতিমন্ত্রী

ডেস্ক রিপোর্ট:

টানা চতুর্থবার রাজশাহী-৬ আসন থেকে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হতে যাচ্ছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।আনুষ্ঠানিক ঘোষণা আসেনি এখানো।

তবে সন্ধ্যা ৭টায় সবশেষ তথ্য অনুযায়ী ২৮ হাজার ভোটে এগিয়ে আছেন বলে গণমাধ্যমকে জানান পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

এ আসনে নিজ দলের স্বতন্ত্র প্রার্থী রাহেনুল হক রায়হানের সঙ্গে ভোটের প্রচারে তুমুল প্রতিদ্বন্দ্বিতার মুখোমুখি ছিলেন মিস্টার আলম। কিন্তু চূড়ান্ত ভোটে তার প্রতিফলন ঘটে সামান্যই।

শাহরিয়ার আলম বলেন, একটি কেন্দ্রের ফল বাকি আছে। এখন পর্যন্ত যে রেজাল্ট পেয়েছি তাতে আমি ২৮ হাজার ভোটে এগিয়ে আছি। এ জয়ে আপ্লুত আমি।

ভোটের সকালে নিজের ভোট প্রদান করেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। নিজের নির্বাচনী এলাকা বাঘা-চারঘাটের রুস্তমপুর প্রাথমিক বিদ্যালয়, আড়ানীর ভোটকেন্দ্রে ভোট দেন তিনি।

সর্বশেষ সংবাদ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর নামধারী ছাত্রলীগের হামলা, আহত ১৫

ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে বরিশাল  বিশ্ববিদ্যালয়ের নামধারী ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ ঘটনায় ১৫  জন শিক্ষার্থী আহত হয়েছেন।    সোমবার(২৯...

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...