27 C
Dhaka
Tuesday, September 17, 2024

জালিয়াতির অভিযোগে ভোরের পাতার সম্পাদকসহ ৪ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দিয়েছে পুলিশ

ডেস্ক রিপোর্ট:

জালিয়াতি ও প্রতারণার অভিযোগে দায়ের করা মামলায় দৈনিক ভোরের পাতার সম্পাদক ও প্রকাশক ড. কাজী এরতেজা হাসানসহ ৪ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দিয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

এই মামলায় অপর ৩ জন আসামি হলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ইনস্টিটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনের (আইবিএ) অধ্যাপক আবু ইউসুফ মোহাম্মদ আবদুল্লাহ এবং এরতেজার ২ সহযোগী রিয়াজুল আলম ও সেলিম মুন্সি।

পিবিআইয়ের উপপরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা মো. মেহেদী হাসান ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে (সিএমএম) এই অভিযোগপত্র জমা দেন বলে গতকাল শুক্রবার আদালত সূত্র জানিয়েছে।

সিএমএম আদালতের এক কর্মকর্তা জানান, মামলার পরবর্তী ব্যবস্থা গ্রহণের জন্য আগামী ২৯ মার্চ আদালতে এই অভিযোগপত্র পেশ করা হবে।

উল্লেখ্য, গত ২০২২ সালের ১০ জানুয়ারি আশিয়ান গ্রুপের চেয়ারম্যান নজরুল ইসলাম ভূইয়ার ভাই একই প্রতিষ্ঠানের উপ-ব্যবস্থাপনা পরিচালক সাইফুল ইসলাম ভূইয়া এই ৪ জনসহ অজ্ঞাতনামা ৬-৭ জনকে আসামি করে রাজধানীর খিলক্ষেত থানায় এই মামলা দায়ের করেন।

এফবিসিসিআই পরিচালক কাজী এরতেজা, নর্দার্ন ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ড ও প্রাসাদ নির্মাণ লিমিডেটের চেয়ারম্যান অধ্যাপক আবু ইউসুফ এবং অপর ২ আসামিকে আগে গ্রেপ্তার করা হয়। বর্তমানে তারা জামিনে আছেন।

সর্বশেষ সংবাদ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর নামধারী ছাত্রলীগের হামলা, আহত ১৫

ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে বরিশাল  বিশ্ববিদ্যালয়ের নামধারী ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ ঘটনায় ১৫  জন শিক্ষার্থী আহত হয়েছেন।    সোমবার(২৯...

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...