28 C
Dhaka
Sunday, September 8, 2024

তমিজী হককে নিয়ে ‘চাঞ্চল্যকর’ তথ্য দিলো র‍্যাব

ডেস্ক রিপোর্ট:

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে বিতর্কিত কিছু কর্মকাণ্ডের কারণে আলোচনায় আসেন হক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আদম তমিজী হক। কিছুদিন আগেই তিনি দেশে ফিরেন। ফিরেই বিমানবন্দরে জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হয় আলোচিত-সমালোচিত আদম তমিজীকে। এরপর বাসায় ফিরেই এমন কাণ্ড ঘটান তিনি।

নিজের কারখানার দেড় থেকে দুইশত শ্রমিককে নিজের বাসায় সারাদিন আটকে রাখেন তিনি। এ সময় শ্রমিকরা তার বাসা থেকে বের হতে চাইলে তিনি তাদের আত্মহত্যার হুমকি দেন। বৃহস্পতিবার (১৬ নভেম্বর) এ ঘটনা ঘটে।

শনিবার (১৮ নভেম্বর) দুপুরে রাজধানীর কারওয়ান বাজারে র‍্যাবের মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলন এ তথ্য জানান র‍্যাবের মিডিয়া বিভাগের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

খন্দকার আল মঈন জানান, একটা সময় আদম তমিজীর বাড়ি থেকে শ্রমিকরা চলে যায়। এরপর আদম তমিজী, তার স্ত্রী এবং একজন ব্রিটিশ নাগরিককে গ্রেফতারের জন্য গুলশানের বাসায় অভিযান চালায় র‌্যাব। কিন্তু তমিজী তাদের বিভিন্নভাবে ব্ল্যাকমেইল করেন। বৃহস্পতিবার রাতে এই অভিযান চালায় র‌্যাব। অভিযানের সময় এসব কাণ্ড ঘটান তমিজী।

র‍্যাব কমান্ডার বলেন, আমরা মূলত তাকে সুস্থ ও সুন্দরভাবে গ্রেফতার করতে চেয়েছিলাম। তার নামে সাইবার অপরাধে মামলা ছাড়াও তার স্ত্রী একটি মামলা করেছে। তার বিরুদ্ধে আরও মামলা থাকতে পারে বলেও জানান র‍্যাবের এই কর্মকর্তা।

সর্বশেষ সংবাদ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর নামধারী ছাত্রলীগের হামলা, আহত ১৫

ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে বরিশাল  বিশ্ববিদ্যালয়ের নামধারী ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ ঘটনায় ১৫  জন শিক্ষার্থী আহত হয়েছেন।    সোমবার(২৯...

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...