29 C
Dhaka
Thursday, September 19, 2024

দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের সংঘর্ষে  ২ জনের মৃত্যু

ডেস্ক রিপোর্ট:

মো.সজল মিয়া,দিনাজপুর প্রতিনিধি:দিনাজপুরের ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে। সোমবার (২৮ নভেম্বর) ভোররাতে ঘোড়াঘাট পৌর এলাকার আজাদমোড়ে এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পাথর বোঝাই আরেকটি ট্রাককে পেছন থেকে ধাক্কা দেয়। এতে পাথর বোঝাই ট্রাকটির চালকের আসনে থাকা সহকারী (হেলপার) গাড়ি থেকে ছিঁটকে পড়ে এবং নিজ ট্রাকের চাকায় চাপা পড়ে মারা যায়। এ সময় ট্রাকের মূল চালককে কেবিন কেটে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়৷ 

নিহত দুজনের হলেন– সিরাজ শেখের ছেলে ট্রাক চালক শিলন মিয়া (৪০) এবং আব্দুর রাজ্জাক মিয়ার ছেলে চালক সহকারী সাইফুল ইসলাম (২২)। তারা দুজনেই কুষ্টিয়া জেলার কুমারখালি উপজেলার বাঁশয়ারা গ্রামের বাসিন্দা।

পুলিশ ও ঘটনাস্থলে থাকা লোকজন জানান, বালু বোঝাই একটি ট্রাক দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের আজাদমোড় এলাকায় সড়কের পাশে দাঁড়িয়ে ছিল। গাড়িটির চালক খাবার খাওয়ার জন্য পাশের একটি হোটেলে কথা বলছিল। এমন সময় দিনাজপুর থেকে বগুড়াগামী পাথর বোঝাই অপর আরেকটি ট্রাক দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে পাথর বোঝাই ট্রাকের সামনের অংশ দুমড়ে মুচরে যায় এবং ট্রাকটির নিয়ন্ত্রণে থাকা চালকের সহকারী রাস্তায় পড়ে চাকায় পৃষ্ট হয়।

হেলপারের আসনে থাকা ট্রাকটির মূল চালক চাপা খাওয়া কেবিনে আটকা পড়লে ফায়ার সার্ভিস এসে ট্রাকের কেবিন কেটে তাকে উদ্ধার করে।

ঘোড়াঘাট ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ নিরঞ্জন সরকার বলেন, খবর পেয়ে রাত সাড়ে ৩টার সময় ঘটনা স্থলে যাই। ট্রাকটির কেবিনে আটকে থাকা অবস্থায় গাড়িটির মূল চালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। এর কিছুক্ষণ পরেই চিকিৎসক আমাদেরকে জানান সে মারা গিয়েছে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবিরবলেন, দুটি মরদেহ আমরা থানায় নিয়ে এসেছি। ট্রাক দুটিও আমাদের হেফাজতে আছে। নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। তারা আসলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ সংবাদ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর নামধারী ছাত্রলীগের হামলা, আহত ১৫

ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে বরিশাল  বিশ্ববিদ্যালয়ের নামধারী ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ ঘটনায় ১৫  জন শিক্ষার্থী আহত হয়েছেন।    সোমবার(২৯...

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...