27 C
Dhaka
Tuesday, September 17, 2024

পদ্মা সেতুর ব্যারিয়ারে আবারও বাসের ধাক্কা

ডেস্ক রিপোর্ট:

বারবার বাসের ধাক্কায় ক্ষতিগ্রস্ত হচ্ছে পদ্মা সেতুর ব্যারিয়ার। প্রধানমন্ত্রীর উদ্বোধনের পর যান চলাচলের জন্য উন্মুক্ত করে দেওয়া হলে গত রবিবার বিআরটিসি বাস ধাক্কা দেয় সেতুর ব্যারিয়ারে। এবার বেসরকারি কোম্পানির একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় পদ্মা সেতুর জাজিরা প্রান্তের টোল প্লাজার বুথের তিন নম্বর বুথের ব্যারিয়ারটি বাঁকা হয়ে গেছে।

মঙ্গলবার (২৮ জুন) সকাল ১০টার দিকে শরীয়তপুর পরিবহনের একটি বাস এই ধাক্কা দেয়। সেতুর জাজিরা প্রান্তের টোল ব্যবস্থাপক কামাল হোসেন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

টোল ব্যবস্থাপক বলেন, সকালের দিকে একটি বাস টোল দেওয়ার জন্য টোল প্লাজার তিন নম্বর বুথে আসে। টোলের টাকা দিয়ে রসিদ প্রিন্ট না হতেই চালক গাড়িটি দ্রুতগতিতে চালিয়ে যান। তখনই ব্যারিয়ারে সজোরে ধাক্কা লাগে।

টোল প্লাজার কর্মকর্তারা আরও জানান, সকাল ১০টার দিকে ঢাকাগামী শরীয়তপুর পরিবহনের একটি বাস নিয়ে পদ্মা সেতুর জাজিরা প্রান্তের টোল প্লাজায় আসেন চালক মো. রানা। টোল দেওয়ার পর তিনি রসিদ না নিয়েই দ্রুত বাসটি নিয়ে বের হতে যান। তখন ৩ নম্বর বুথের ব্যারিয়ারটি বাসের ধাক্কায় বাঁকা হয়ে যায়।

ঘটনায় সংশ্লিষ্ট বাসটি কিছুক্ষণ থামিয়ে রাখার পর চালকের ড্রাইভিং লাইসেন্স রেখে বাসটি ছেড়ে দেন বলে জানান দায়িত্বরত কর্মকর্তারা।

সর্বশেষ সংবাদ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর নামধারী ছাত্রলীগের হামলা, আহত ১৫

ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে বরিশাল  বিশ্ববিদ্যালয়ের নামধারী ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ ঘটনায় ১৫  জন শিক্ষার্থী আহত হয়েছেন।    সোমবার(২৯...

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...