27 C
Dhaka
Tuesday, September 17, 2024

বই ডেলিভারি দিতে গিয়ে যুবক নিখোঁজ

ডেস্ক রিপোর্ট:

বই ডেলিভারির উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে রাজধানী থেকে নিখোঁজ হয়েছেন মাহমুদ হাসান জাফর (২৮) এক যুবক। মঙ্গলবার রাত ৯টায় বাসা থেকে বের হওয়ার পর থেকে এখনো খোঁজ মেলেনি তার।

মাহমুদ জাফর রাজধানীর যাত্রাবাড়ী এলাকার কুতুবখালীতে পরিবার নিয়ে থাকেন। তিনি ‘মোল্লার বই ডটকম’ নামে একটি অনলাইন শপের পরিচালক। যাত্রাবাড়ী এলাকায় তার বইয়ের দোকান রয়েছে। এছাড়াও তিনি ফেসবুক পেজে অর্ডার নিয়ে বই ডেলিভারি দিতেন বলে জানিয়েছে পরিবার।

সামাজিক মাধ্যমে মাহমূদ হাসানকে ‘মাহমূদ জাফর’ নামে সবাই চিনেন। ‌তার বাবার নাম মাওলানা জাফর আহমদ। তাদের গ্রামের বাড়ি হবিগঞ্জের বানিয়াচংয়ে।

নিখোঁজ মাহমূদ জাফরের ছোট ভাই আহমদ হোসাইন জানান, তার বড় ভাই মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে যাত্রাবাড়ীর লাইব্রেবি থেকে বই নিয়ে এক গ্রাহকের বাসায় ডেলিভারি দিতে বের হন। রাত সাড়ে নয়টা পর্যন্ত তাকে ফোনে সক্রিয় পাওয়া গেলেও এরপর থেকে তিনি নিখোঁজ। ‌ফোনটি বন্ধ পাওয়া যাচ্ছে। রাতভর আত্মীয়-স্বজন ছাড়াও বিভিন্ন জায়গায় খোঁজখবর নিয়েছেন। কিন্তু কোথাও তার ভাইকে খুঁজে পাননি।

আহমদ হোসাইন গণমাধ্যমকে বলেন, যাত্রাবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরি করতে এসেছি। আইনশৃঙ্খলা বাহিনী তুলে নিতে পারে এমন কোনো অপরাধের সাথে তিনি (মাহমুদ) জড়িত নন। ‌এছাড়া মাহমুদ কোনো রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত নয় বলেও জানিয়েছেন তার ভাই।

পরিবার জানিয়েছে, মাহমূদ জাফর একজন কোরআনে হাফেজ এবং তিনি ফেসবুক পেজে বই ডেলিভারি দিয়ে সংসার চালাতেন। এর বাইরে তার আর কোনো কর্মসংস্থান নেই। ব্যক্তিজীবনে তিনি বিবাহিত এবং দুই কন্যা সন্তানের জনক।‌ স্ত্রীকে নিয়ে কুতুবখালীর মসজিদ মার্কেট এলাকার একটি বাসায় ভাড়া থাকেন।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলামের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে ফোনে পাওয়া যায়নি।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে মাহমূদ জাফরের সন্ধান চেয়ে অনেকেই পোস্ট করছেন। তারা জানান, মাহমুদ একজন বই বিক্রেতা। তার মাধ্যমে অনেকেই বই সংগ্রহ করে থাকেন। 

সর্বশেষ সংবাদ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর নামধারী ছাত্রলীগের হামলা, আহত ১৫

ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে বরিশাল  বিশ্ববিদ্যালয়ের নামধারী ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ ঘটনায় ১৫  জন শিক্ষার্থী আহত হয়েছেন।    সোমবার(২৯...

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...