26 C
Dhaka
Sunday, September 22, 2024

বিএনপির কর্মসূচি দেবে আর খাই খাই করবে: কাদের

ডেস্ক রিপোর্ট:

বিএনপির রূপকল্প ঘোষণার কড়া সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, বিএনপি ২০৩০ সালের যে ভিশনের ঘোষণা দিয়েছিলো, সেটির বাস্তবায়ন কই? বিএনপির এমন কর্মসূচি দেবে আর খাই খাই করবে।

আজ সোমবার (১৯ ডিসেম্বর) রাজধানীর ইনস্টিটিউশন অব ইঞ্জিনিয়ার্সে আওয়ামী লীগের ২২তম জাতীয় কাউন্সিল উপলক্ষে গঠিত স্বেচ্ছাসেবক ও শৃঙ্খলা উপ-কমিটির প্রস্তুতি সভায় তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বঙ্গবন্ধুকে বাদ দিয়ে বিজয় কল্পনাও করা যায় না।  জাতির সর্বশ্রেষ্ঠ বীর, যার নামে বাংলাদেশের ইতিহাসের দরজা খুলে যায় তিনি বঙ্গবন্ধু।

তিনি বলেন, বঙ্গবন্ধু ও শেখ হাসিনা থেকে আওয়ামী লীগ নেতাকর্মীদের অনেক কিছু শেখার আছে। সবাইকে শৃঙ্খলা বজায় রাখতে হবে। তিনি আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আমরা স্মার্ট বাংলাদেশ গড়তে চাই। তাই শৃঙ্খলা না থাকলে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলা সম্ভব না। তাই স্মার্ট বাংলাদেশ গড়তে শৃঙ্খলা রাখতে হবে।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের সম্মেলন সাদামাটা হবে। সম্মেলন সাদামাটা হলেও সারা দেশ থেকে নেতাকর্মী কমবে না। সম্মেলনে নেতাকর্মীদের ঢল নামবে। তাই শৃঙ্খলাও আরও শক্তিশালী হতে হবে। তিনি বলেন, দেশের মানুষ কষ্টে আছে তা ভেবেই এবার সম্মেলনে সাজসজ্জা করা হয়নি। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা দেশের মানুষকে নিয়ে ভাবেন। দেশের মানুষের কথা ভেবেই এবারের সম্মেলনে সাদামাটা করা হচ্ছে।

সর্বশেষ সংবাদ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর নামধারী ছাত্রলীগের হামলা, আহত ১৫

ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে বরিশাল  বিশ্ববিদ্যালয়ের নামধারী ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ ঘটনায় ১৫  জন শিক্ষার্থী আহত হয়েছেন।    সোমবার(২৯...

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...