28 C
Dhaka
Sunday, September 8, 2024

বিএনপি গণতন্ত্রের ‘গ’ও বোঝে না, গণতন্ত্র বানানও করতে জানে না: প্রধানমন্ত্রী

ডেস্ক রিপোর্ট:

গত ৭ই জানুয়ারির নির্বাচনে বাংলাদেশের মানুষের জয় হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, গণতন্ত্রের জয় এটা বাংলাদেশের মানুষের জয়, এজন্য আমি বাংলাদেশের মানুষকে ধন্যবাদ জানাই। আমি শুধু আপনাদের কৃতজ্ঞতা জানাতে এসেছি, আপনারা আমাকে ভোট দিয়েছেন, কোটালীপাড়া ও টুঙ্গিপাড়াবাসী আপনারা আমার দায়িত্ব নিয়ে আপনারাই আমার নির্বাচন করেছেন।

আওয়ামী লীগ সভাপতি বলেন, আপনাদের ভোটে জয়ী হয়েই আজকে আমি বাংলাদেশের মানুষের সেবা করার সুযোগ পেয়েছি। তাই যারা উপস্থিত আছেন এবং ভোটার রয়েছেন তাদের কাছে আমি কৃতজ্ঞ।

এ সময় তিনি বিএনপি’র সমালোচনা করে বলেন, তারা গণতন্ত্রের ‘গ’ও বোঝে না, গণতন্ত্র বানানও করতে জানে না, তারা ষড়যন্ত্র করতে জানে, তাদের সকল ষড়যন্ত্র বাংলাদেশের মানুষকে নিয়ে মোকাবিলা করবো। আপনারা কোটালীপাড়া- টুঙ্গিপাড়ার মানুষই আমার শক্তি।

রোববার (১৪ জানুয়ারি) বিকালে উপজেলা পরিষদ মাঠে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে শুভেচ্ছা ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্র নাথ বিশ্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য আলহাজ কাজী আকরাম উদ্দিন আহমেদ, প্রধানমন্ত্রীর দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি মো. শহীদ উল্লা খন্দকার, জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খাঁন।

এ সময় আরও উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর ছোট বোন শেখ রেহানা, শেখ হেলাল উদ্দিন এমপি, শেখ সালাউদ্দিন জুয়েল এমপি, কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস, পৌর মেয়র মতিয়ার রহমান হাজরাসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা।

সর্বশেষ সংবাদ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর নামধারী ছাত্রলীগের হামলা, আহত ১৫

ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে বরিশাল  বিশ্ববিদ্যালয়ের নামধারী ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ ঘটনায় ১৫  জন শিক্ষার্থী আহত হয়েছেন।    সোমবার(২৯...

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...