28 C
Dhaka
Saturday, September 21, 2024

বিএনপি-জামায়াত জোটের জন্য যুবলীগই যথেষ্ট: এমপি নিক্সন

ডেস্ক রিপোর্ট:

বিএনপি-জামায়াত জোটকে রাজনৈতিকভাবে সামাল দিতে যুবলীগই যথেষ্ট বলে মন্তব্য করেছেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন। তিনি অভিযোগ করেন, বিএনপি-জামায়াত শক্তি দেশে মানুষ হত্যার প্রেক্ষাপট তৈরি করছে।

আগামী ১১ নভেম্বর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে যুব সমাবেশ সফল করার লক্ষ্যে রবিবার দুপুরে গাজীপুরে ভাওয়াল কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত এক প্রস্তুতি সভার সভাপতির বক্তব্যে এসব বলেন।

মুজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেন, ১১ নভেম্বর ঢাকায় যুবলীগের জনসভায় বিএনপি-জামায়াত জোট ও স্বাধীনতা বিরোধী শক্তিকে দেখিয়ে দিতে চাই, যে আপনাদের জন্য আওয়ামী লীগের নামার দরকার নাই। আপনাদের জন্য আমাদের অন্য সংগঠন নামার দরকার নাই। শেখ হাসিনার নির্দেশে আপনাদের জন্য শেখ ফজলে শামস পরশের যুবলীগই যথেষ্ট। বিএনপি-জামায়াতসহ বিরোধী শক্তি আবার মানুষ মারার ষড়যন্ত্রে নেমেছে, মানুষ মারার প্রেক্ষাপট তৈরি করছে।

তিনি বলেন ঢাকা শহরের বিগত আন্দোলনগুলোতে দেখেছি ঢাকার মাঠ, জনসভাস্থল তখনই পরিপূর্ণ হয় যখন সেখানে গাজীপুরের লোকজন পৌঁছে। তাই কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী সবার আগে গাজীপুর থেকে ওই সমাবেশের প্রস্তুতি সভা শুরু করা হলো। পরে অন্যান্য জেলায় এ রকম প্রস্তুতি সভা হবে।

যুবলীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পালের সঞ্চালনায় বক্তব্য রাখেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মামুনুর রশিদ, কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল আলম জোয়াদ্দার সৈকত, কেন্দ্রীয় যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেলসহ গাজীপুর জেলা ও টাঙ্গাইল জেলা যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর নামধারী ছাত্রলীগের হামলা, আহত ১৫

ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে বরিশাল  বিশ্ববিদ্যালয়ের নামধারী ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ ঘটনায় ১৫  জন শিক্ষার্থী আহত হয়েছেন।    সোমবার(২৯...

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...