31 C
Dhaka
Thursday, September 19, 2024

ভোলায় সড়ক দুর্ঘটনায় অটোরিকশার তিন যাত্রী নিহত, স্থানীয়দের বিক্ষোভ

ডেস্ক রিপোর্ট:

ভোলার দৌলতখানে ভোলা-চরফ্যাশন সড়কে বাসের চাপায় অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছে এবং গুরুতর আহত হয়েছে আরও একজন। আজ শুক্রবার (১৭ মার্চ) সকাল সোয়া ১০টার দিকে উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের ওতোরুদ্দিন এলাকায় ভোলা-চরফ্যাশন সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুজন স্থানীয় বাংলাবাজার হালিমা খাতুন মহাবিদ্যালয়ের শিক্ষার্থী। তাঁরা হলেন উপজেলার মধ্যজয়নগর এলাকার জাহাঙ্গীর মাতব্বরের মেয়ে রিমা আক্তার (১৭) ও তার চাচাতো বোন কাওসার মাতব্বরের মেয়ে শিখা আক্তার (১৮)। অন্যজন হলেন একই গ্রামের বাসিন্দা মো. হোসেন মালের ছেলে আবুল কালাম (৩৪)। দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাকির হোসেন তিনজন নিহতের তথ্য নিশ্চিত করেছেন।

দুর্ঘটনায় অটোরিকশার চালক ওতোরুদ্দিন এলাকার বাসিন্দা সিরাজ মুন্সির ছেলে আবদুল কাদের গুরুতর আহত হলে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে। এ ঘটনার পর স্থানীয় লোকজন সড়ক অবরোধ করে বিক্ষোভ করলে ওই সড়কে বাস চলাচল বন্ধ হয়ে যায়।

প্রত্যক্ষদর্শী একাধিক ব্যক্তি বলেন, চট্টগ্রাম থেকে ভোলাগামী একটি বাস উল্টোপথে চরফ্যাশনের দিকে যাচ্ছিল। ওতোরুদ্দিন এলাকায় এলে দুটি অটোরিকশা দুর্ঘটনা এড়াতে বাঁ পাশ থেকে ডান দিকে যাচ্ছিল। প্রথম অটোরিকশাটি পাশ কাটিয়ে উঠতে পারলেও পেছেনের অটোরিকশাকে বাস চাপা দিয়ে চলে যায়।

এবিষয়ে জেলা বাস মালিক সমিতির সদস্য মো. মিজানুর রহমান ও অসীম সাহা বলেন, চরফ্যশন-ঢাকা দূরপাল্লার বাস শ্যমলী পরিবহনের বাস একটি অটোরিকশাকে চাপা দিয়ে চলে যায়। এ ঘটনার পর ভেঙে ভেঙে বাস চলছে।

সর্বশেষ সংবাদ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর নামধারী ছাত্রলীগের হামলা, আহত ১৫

ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে বরিশাল  বিশ্ববিদ্যালয়ের নামধারী ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ ঘটনায় ১৫  জন শিক্ষার্থী আহত হয়েছেন।    সোমবার(২৯...

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...