27 C
Dhaka
Tuesday, September 17, 2024

বীর মুক্তিযোদ্ধার ঘাড় মটকে দেয়ার হুমকি সমাজকল্যাণ মন্ত্রীর

ডেস্ক রিপোর্ট:

নির্বাচনী জনসভায় প্রকাশ্যে বীর মুক্তিযোদ্ধার ঘাড় মটকে দেওয়ার হুমকি দিয়েছেন সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ। লালমনিরহাট-২ আসনের স্বতন্ত্র প্রার্থী সিরাজুল হকের নির্বাচনী জনসভায় এক বীর মুক্তিযোদ্ধাকে হুমকি দিয়ে তিনি বলেন, ভুল্ল্যারহাটের জনসভায় যে বাজে কথা বলেছে। তাকে সতর্ক করে দিচ্ছি, এ ধরনের বাজে কথা যদি আর কোনো দিন বলো, তোমার ঘাড় মটকে দিব।

এসময় তিনি আরও বলেন, তুমি এখনও লোক চিন না। তোমার চরিত্রের ঠিক নেই। তুমি কাজের মেয়ের সঙ্গে অসৎ সম্পর্ক গড়ে তুলে নেতা সাজতে চাও?

জানা যায়, ওই বীর মুক্তিযোদ্ধার নাম গোলাম মর্তুজা হানিফ। তিনি কালীগঞ্জ উপজেলার ভোটমারী ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান এবং রংপুর মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য।

শনিবার (২৩ ডিসেম্বর) রাতে কালীগঞ্জ উপজেলার চামটারহাট উচ্চ বিদ্যালয় মাঠে নৌকা প্রতীকের নির্বাচনী জনসভায় বক্তব্য রাখতে গিয়ে এ কথা বলেন সমাজকল্যাণমন্ত্রী। ঘটনার পর দুইজনের ভিডিও সামাজিক যোগযোগ মাধ্যমে ভাইরাল হয়।

এর আগে গত শুক্রবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় ভুল্ল্যারহাট মাঠে মন্ত্রীর প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সিরাজুল হকের ঈগল প্রতীকের জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন রংপুর মহানগর আওয়ামী লীগের সদস্য কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ভোটমারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গোলাম মর্তুজা হানিফ।

বক্তব্যে তিনি বলেন, জামান সাহেব (নুরুজ্জামান আহমেদ) ১৯৯৬ সালের নির্বাচনে ৩ লাখ টাকা ধার নিয়েছিলেন। সেই টাকা আজও পাইনি। তিনি এতই টাকাওয়ালা তো আমার ঋণ পরিশোধ করলেন না কেন? এতই যদি ভালো মানুষ হয়। তো সমালোচনা সহ্য করতে পারেন না কেন?

প্রকাশ্যে জনসভায় ঘাড় মটকে দেওয়ার বিষয়ে রংপুর মহানগর আওয়ামী লীগের সদস্য গোলাম মর্তুজা হানিফ বলেন, রাষ্ট্রের একজন আইনপ্রণেতা জনসভায় গড ফাদারের মতো বক্তব্য দেবে এটা তো হতে পারে না। নুরুজ্জামান ৯৬ সালের ঘড়ি মার্কার নির্বাচনের সময় আমার কাছে ৩ লাখ টাকা হাওলাত নেন। সেটা নিয়ে কথা বলায় তিনি ক্ষিপ্ত হয়ে আমাকে হুমকি দিয়েছেন।

সর্বশেষ সংবাদ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর নামধারী ছাত্রলীগের হামলা, আহত ১৫

ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে বরিশাল  বিশ্ববিদ্যালয়ের নামধারী ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ ঘটনায় ১৫  জন শিক্ষার্থী আহত হয়েছেন।    সোমবার(২৯...

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...