28 C
Dhaka
Saturday, September 21, 2024

‘যেখানে যান, সেখানেই দেখবেন শেখ হাসিনার সফলতা আর সফলতা’

ডেস্ক রিপোর্ট:

জনগণ আবারও নৌকাকে জয়যুক্ত করবে উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, যেখানে যান, সেখানেই দেখবেন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফলতা আর সফলতা।

তিনি বলেন, বাংলাদেশে আজ এমন কোনো জায়গা নেই যেখানে আওয়ামী লীগ সুপ্রতিষ্ঠিত না।

আজ শনিবার বিকেলে রাজধানীর শেরেবাংলা নগরে পুরোনো বাণিজ্য মেলার মাঠে আয়োজিত ঢাকা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, সারা দেশের মানুষ মনে করে, প্রধামন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যতদিন দেশ চলবে, ততদিন এ দেশ আলোকিত থাকবে। দুর্বার গতিতে এগিয়ে যাবে। যেখানে যান, সেখানেই দেখবেন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফলতা আর সফলতা। পাশাপাশি তাকে হত্যার চেষ্টাও দেখেছি। তিনি নির্ভিক সুদূরপ্রসারী নেতা। তার নেতৃত্বে আজ আমাদের দেশ যেভাবে এগিয়ে চলছে, তার তুলনা শুধু তিনি নিজেই।

বিএনপির আন্দোলন প্রসঙ্গে তিনি বলেন, কিছু দিন ধরে শুনছি, তারা (বিএনপি) নাকি ১০ ডিসেম্বর সারা ঢাকা দখল করে ফেলবে, আমাদের তাড়িয়ে সবাইকে তাড়িয়ে দেবে। শুনছি, আমরা জানি না। ঘোষণা দেয়নি, প্রস্তুতি চলছে। আবার মন্ত্রিপরিষদও গঠন করে ফেলেছে, আমরা শুনছি। আমার প্রশ্ন, কীভাবে আপনারা মন্ত্রিপরিষদ গঠন করেন এবং কীভাবে আপনারা প্রধানমন্ত্রী নির্বাচিত করছেন? আমার জানা নেই।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সব সময় জনগণের ম্যানডেট নিয়ে চলে। জনগণের শক্তিতে চলে। আওয়ামী লীগ কোনো ধরনের ষড়যন্ত্রে বিশ্বাস করে না, জনগণের ভোটে বিশ্বাস করে। সে জন্য সব সময় আওয়ামী লীগ জনগণের কাতারে থাকে।

তিনি আরো বলেন, জনগণ যেমন প্রতিবার প্রধানমন্ত্রীকে ম্যানডেট দিয়েছে, জনতার উপস্থিতিতে এটাই প্রতীয়মান, এ দেশের জনগণ কখনো ভুল কাজ করবে না। তারা আবার নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে, আবার প্রধানমন্ত্রীকে ক্ষমতায় আসিন করবে।

সারা বিশ্বে আজ দ্রব্যমূল্যের অস্থির গতি উল্লেখ করে মন্ত্রী বলেন, কোনোখানে ৩০ শতাংশ, কোনোখানে ৪০ শতাংশ মূল্যবৃদ্ধি হয়ে গেছে কিন্তু বাংলাদেশ এখনো সেই পর্যায়ে যায়নি। হয়তো কিছুটা দ্রব্যমূল্য বৃদ্ধি হয়েছে।

লোডশেডিং ইস্যুতে মন্ত্রী আশ্বাস দিয়ে বলেন, আমাদের সরবরাহের জন্য আমরা কিছুটা লোডশেডিং করছি। আাগামী ডিসেম্বরের মধ্যে সব ঠিক হয়ে যাবে; আমরা আশা করছি।

সর্বশেষ সংবাদ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর নামধারী ছাত্রলীগের হামলা, আহত ১৫

ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে বরিশাল  বিশ্ববিদ্যালয়ের নামধারী ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ ঘটনায় ১৫  জন শিক্ষার্থী আহত হয়েছেন।    সোমবার(২৯...

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...