30 C
Dhaka
Monday, September 23, 2024

হাসপাতালে শামীম ওসমান

ডেস্ক রিপোর্ট:

পেটের পীড়া নিয়ে অসুস্থ হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

গত বুধবার (২২ মার্চ) রাতে রাজধানীর গুলশানের বাসভবনে পেটের পীড়ায় আক্রান্ত হন তিনি। পরে বৃহস্পতিবার (২৩ মার্চ) সকালে তাকে এভারকেয়ার হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকের পরামর্শে হাসপাতালে ভর্তি করা হয়।

শামীম ওসমানের সহধর্মিণী ও নারায়ণগঞ্জ মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি হাসপাতালে ভর্তির কথা নিশ্চিত করে বলেন, আলহামদুলিল্লাহ, তিনি এখন আগের চেয়ে অনেকটা ভালো আছেন। আমি বিশেষ করে নারায়ণগঞ্জবাসীর কাছে এবং দেশবাসীর কাছে ওনার সুস্থতার জন্য দোয়া চাই। সৃষ্টিকর্তা সহায় হলে সকলের দোয়ায় তিনি নিশ্চয়ই দ্রুত সুস্থ হয়ে উঠবেন।

শামীম ওসমানের ছেলে অয়ন ওসমান জানান, প্রাথমিকভাবে আব্বুর অসুস্থতায় ঘাবড়ে গিয়েছিলাম। আলহামদুলিল্লাহ আব্বু এখন ভালো আছেন। গুরুতর কোনো সমস্যা ধরা পড়েনি। আশা করছি আগামীকাল তাঁকে রিলিজ দিয়ে দিবেন চিকিৎসকরা।

সংসদ সদস্য শামীম ওসমানের এর আগেও একটি অস্ত্রোপাচার হয়েছিল, সেখানে তিনি ব্যথা অনুভব করায় তাঁকে চিকিৎসকের কাছে নেওয়া হলে হাসপাতালে ভর্তি করা হয়। তবে তিনি এখন শঙ্কামুক্ত। আমি নারায়ণগঞ্জবাসীর কাছে আব্বুর জন্য দোয়া চাই, তিনি যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন।

সর্বশেষ সংবাদ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর নামধারী ছাত্রলীগের হামলা, আহত ১৫

ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে বরিশাল  বিশ্ববিদ্যালয়ের নামধারী ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ ঘটনায় ১৫  জন শিক্ষার্থী আহত হয়েছেন।    সোমবার(২৯...

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...