35 C
Dhaka
Sunday, September 22, 2024

বিএনপি ভুতুড়ে সরকার গঠনের পায়তারা করে দেশটাকে সংঘাতের দিকে ঠেলে দিচ্ছে: ইনু

ডেস্ক রিপোর্ট:

দেশে অস্বাভাবিক ভুতুড়ে সরকার গঠনের পায়তারা করে বিএনপি দেশটাকে সংঘাতের দিকে ঠেলে দিচ্ছে বলে মন্তব্য করেছেন জাসদ সভাপতি হাসানুল হক ইনু। তিনি বলেন, বৈশ্বিক সংকটের মধ্যেও তারা সরকার পতন করে অস্বাভাবিক ভূতের সরকার গঠনের পায়তারা করে দেশকে সংঘাত ও সংঘর্ষের দিকে ঠেলে দিচ্ছে।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা পরিষদ চত্তরে ৩ দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এমনটা জানান।

হাসানুল হক ইনু বলেন, সরকার এসব থেকে দেশকে বাচাঁনোর চেষ্টা করছে। বাংলাদেশ আর পেছন দিকে যাবে না। পেছন দিকে নেওয়ার যেকোন অপচেষ্টা কঠোর হাতে দমন করা হবে।

সাবেক তথ্যমন্ত্রী বলেন, বৈশ্বিক অর্থনৈতিক সংকট কিংবা নিত্যপণ্যের দাম এসবের দিকে বিএনপির নজর নেই, কে রাষ্ট্রপ্রতি হলো তা নিয়েও মাথাব্যথা নেই তাদের। তাদের একটিই লক্ষ্য যেনতেনভাবে ক্ষমতায় আসা। তার বিচারিক, প্রশাসনিক দক্ষতা আছে, রাজনৈতিক স্বচ্ছতা আছে, ৭১ এর চেতনার প্রতি অবিচল আস্থা আছে। দেশের সংবিধানকে সমুন্নত রেখে নিজের দায়িত্ব সঠিকভাবে পালন করার সক্ষমতা আছে তার।

এ অনুষ্ঠানে উপজেলা সভাপতিত্ব করেন নির্বাহী কর্মকর্তা হাসিনা মমতাজ। এ সময় আরও বক্তব্য রাখেন জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, উপজেলা কৃষি কর্মকর্তা শায়খূল ইসলাম, ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন জুয়েল, সাধারণ সম্পাদক আরিফুজ্জামান লিপটন, ভেড়ামারা উপজেলা জাসদের সভাপতি এমদাদুল ইসলাম আতা, সাধারণ সম্পাদক এসএম আনছার আলী প্রমুখ। অনুষ্ঠানে কৃষক, সুধীজন, স্থানীয় জাসদের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর নামধারী ছাত্রলীগের হামলা, আহত ১৫

ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে বরিশাল  বিশ্ববিদ্যালয়ের নামধারী ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ ঘটনায় ১৫  জন শিক্ষার্থী আহত হয়েছেন।    সোমবার(২৯...

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...