31 C
Dhaka
Friday, September 20, 2024

বগুড়ায় ট্রাক-সিএনজি সংঘর্ষে শিশুসহ নিহত ৩

ডেস্ক রিপোর্ট:

বগুড়ার নন্দীগ্রামে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিশুসহ তিনজন নিহত হয়েছে।একে আহত হয়েছে পাঁচজন। 

সোমবার সকালে উপজেলার কুন্দারহাট বাসস্ট্যান্ড এলাকায় বগুড়া-নাটোর মহাসড়কে এ সড়ক দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন হাইওয়ে পুলিশ কুন্দারহাট থানার এসআই আবুল হাসান।

নিহতরা হলেন বগুড়ার নন্দীগ্রাম উপজেলার মৃত আবুল তালেবের ছেলে অটোরিকশাচালক হেফজুল ইসলাম (৪৫), ওমরপুর গ্রামের তানসেন আলীর ছেলে আবদুল আলিম (৩) ও নামুইট গ্রামের সাখাওয়াত হোসেনের ছেলে রাজশাহী সিটি কলেজের শিক্ষার্থী মিনহাজুল ইসলাম (২২)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সকাল সাড়ে ৭টার দিকে হেফজুল ইসলাম অটোরিকশায় নন্দীগ্রাম সদর থেকে যাত্রী নিয়ে বগুড়ার দিকে যাচ্ছিলেন। অটোরিকশাটি কুন্দারহাট বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে বগুড়া থেকে ছেড়ে আসা নাটোরগামী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। 

এতে সিএনজিচালিত অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই চালক হেফজুলসহ তিনজন নিহত হন। এছাড়া অটোরিকশার আরো তিন যাত্রী ও পিকআপের চালক এবং হেলপার আহত হন। ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়েছেন। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য শজিমেক হাসপাতালে নেয়া হয়েছে।

হাইওয়ে পুলিশ বগুড়া রিজিওনের পুলিশ সুপার হাবিবুর রহমান জানান, দুর্ঘটনার পর পরই ট্রাক ও অটোরিকশা সরিয়ে নেয়া হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

সর্বশেষ সংবাদ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর নামধারী ছাত্রলীগের হামলা, আহত ১৫

ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে বরিশাল  বিশ্ববিদ্যালয়ের নামধারী ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ ঘটনায় ১৫  জন শিক্ষার্থী আহত হয়েছেন।    সোমবার(২৯...

শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জাবি শিক্ষকের পদত্যাগ

ন্যায্য দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে পদত্যাগপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এক শিক্ষক। আজ...

কেমন ছিল বুধবারের আন্দোলন, যা বললেন ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনের আরও একটি সহিংসতাময় দিন পার হলো বুধবার। দিনের শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে চলে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছেদের অভিযান। রাতে বেগম রোকেয়া হল...